কলাপাড়ায় মোটরসাইকেল চালকের মরদেহ উদ্ধার

কুয়াকাটা প্রতিনিধি :

পটুয়াখালীর কলাপাড়ায় টিয়াখালী ইউনিয়নের ০২ ওয়ার্ডস্থ পশ্চিম রজপাড়া গ্রামের রাস্তার পাশে পড়ে থাকাবস্থায় মো. বেল্লাল গাজী (৪৫) নামের এক মোটর সাইকেল চালকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

বুধবার (১১ জানুয়ারি ) সকাল দশটার দিকে মরদেহ উদ্ধার করা হয়। ভিকটিম মো. বেল্লাল গাজী(৪৫) এর পিতা মো. সফেজ গাজী। তার বাড়ি পাশ্ববর্তীর্ , আমতলী পৌরসভার ০৭নং ওয়ার্ডের ছুরিকাটা এলাকায়। অজ্ঞাতনামা আসামীরা হত্যা করে যায় বলে প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে।

থানা পুলিশ ও স্থানীয়দের কাছ থেকে জানা যায় , ভিকটিম মো. বেল্লাল গাজী (৪৫), পেশায় একজন মোটরসাইকেল ড্রাইভার। সে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করে। প্রতিদিন ন্যায় সঙ্গলবার (১০ জানুয়ারি ) সন্ধায় মটসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। রাত্রে বাড়ীতে না ফেরায় পরিবারের লোকজন খোজাখুজি করতে থাকে।

পরবর্তীতে বুধবার (১১ জানুয়ারি ) সকাল সাড়ে দশটার দিকে কলাপাড়া থানা পুলিশকে মাধ্যমে ভিকটিমের নিকটাত্মীয় স্বজনরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে আসে। আত্মীয় স্বজনরা ভিকটিকে লাশ সনাক্ত করে।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, ভিকটিমের গলায় লায়লনের রশি প্যাচানো অবস্থায় পাওয়া যায়। তার দুই চোখের উপর থেতলানো রক্তাক্ত জখম ছিলো। তার মোটরসাইকেল পাওয়া যায় নাই। ধারনা করা হচ্ছে হত্যাকারীরা তাকে হত্যা করে মোটর সাইকেল নিয়ে গেছে।৷