পটুয়াখালীর কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, আহত ২

কুয়াকাটা প্রতিনিধি :

পটুয়াখালীর কলাপাড়ার চাকামাইয়া ইউনিয়নের নিশানবাড়িয়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের পূর্বের জের ধরে হামলা ও মারপিটের ঘটনা ঘটেছে। রোববার (২ এপ্রিল ) সকালের দিকে এ ঘটনা ঘটে। এতে দুই নারী গুরুতর আহত হয়ে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (২ এপ্রিল ) সকালের দিকে বাড়ীর পশ্চিম পাশের ফসলি জমির উপরে নসু ও মনিরের নেতৃত্বে ৮/১০ জনের একটি চক্র মহিলা পুরুষ মিলে দেশীয় অস্ত্র নিয়ে তাদেরকে বেধড়ক মারপিট ও জখম করে। এ হামলায় আঙ্গুল ভেঙ্গে যাওয়ার পাশাপাশি শরীরের বিভিন্ন অংশে ফুলা জখম করে প্রতিপক্ষরা। এ মারপিটে গুরুতর আহত হলে স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সরেজমিনে গিয়ে জানা যায়, চাকামাইয়া ইউনিয়নের নিশানবাড়িয়া এলাকার নসু হাওলাদার ও মনির হাওলাদার, এদের মধ্যে দীর্ঘদিন যাবত কাঞ্চন আলী হাওলাদারের সাথে রেকডি সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে কাঞ্চন আলীর মেয়ে কুলসুম বেগম(৩৬), ফরিদা বগেম(৩০) এদের উপর হামলা চালায়। জমি দখল কারি নসু হাওলাদার ও স্ত্রী কুরফুল বেগম তার ছেলে মুসা হাওলাদার এবং মজিবর হাওলাদারের স্ত্রী নুরজাহান দুই ছেলে মনির হাওলাদার ও আরিফ হাওলাদার।

কলাপাড়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. জে এইচ খান লেলিন জানান, মারপিটের বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত ওই দুই নারীকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।