নেছারাবাদে ঘুমের ঔষধ খাইয়ে স্বর্ণালংকার সহ দুই লক্ষা টাকার চুরির অভিযোগ

স্বরূপকাঠী প্রতিনিধি :

পিরোজপুরের নেছারাবাদ উপজেলার বলদিয়া ইউনিয়নে বেপারী বাড়িতে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার গভীর রাতের এ ঘটনায় প্রায় নগত ২ লক্ষটাকা, ৫ ভরি স্বর্ন এবং মালামাল চুরি হয়েছে বলে জানা যায়। ওই পরিবারের ৪ সদস্যকে অচেতন অবস্থায় নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে স্থানীয়রা।

১৬ ই নবেম্বর বৃহস্পতিবার রাত্রে এ ঘটনা ঘটে। অসুস্থরা হলেন, বলদিয়া ইউনিয়নের উরিবুনিয়া গ্রামে মৃত শিল্পি খালেকের স্ত্রী লাইলি বেগম, মেয়ে লিপি খানম ও তার দুই ছেলে মোঃ জুবায়ের এবং মোঃ জুনায়েদ।

এদের মধ্যে লাইলি বেগম এর অবস্থা আশঙ্কাজনক ছিলো, তিনদিন পর্যন্ত তারা উভয়ই নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

হাসপাতালে চিকিৎসারত অবস্থায় লিপি বেগম জানান,রাত সাড়ে নয়টার দিকে আমার মা ভাত খাওয়া পরে বলে আমাকে ঘুরায় কেন? আমি মনে করছি মা আগে থেকে অসুস্থ ছিলো হয়তো সে কারনে ঘুরাচ্ছে। মা ঘুমিয়ে পড়ার পরে ছোট ছেলেকে ভাত দেই। সেও ভাত খেয়েই ঘুমিয়ে পড়ে।এর পড়ে আমি এবং বড় ছেলে খাওয়া দাওয়া করি।খাওয়ার সাথে সাথে আমি ঘুমিয়ে পড়ে যাচ্ছিলাম বড় ছেলেকে বললাম দরজাটা দিয়ে আয় বাবা ও দরজা দিতে পারছিলো কিনা তাও জানিনা।এর পরে আর কিছু বলতে পারছিনা। সকালে এগারোটা বড় ভাই এসে আমাদের অচেতন অবস্থায় দেখতে পায়।

লিপি বেগম আরো জানায় আমার সব কিছু নিয়ে গেছে ঘরে থাকা ৫ ভরি স্বর্ন এবং আমার এবং মায়ের দুই লক্ষ ছিলো তাও নিয়ে গেছে।সব কিছু ভেঙে তছনছ করে রেখে গেছে।

লিপির বিদেশে ফেরত স্বামী এখন ঢাকায় একটি জাহাজে কাজ করে বাড়ি সুটিয়াকাঠি।সে বাড়িতে না থাকার কারনে লিপি বেগম বাবার বাড়ি উরিবুনিয়া থাকতো।

লিপির বড় ভাই ফোরকান মওলানা ,সকাল ১১টার সময় অজ্ঞান অবস্থায় দেখতে পায়। সে জানায় আমি ঘরে গিয়ে দেখি সকলে অজ্ঞান অবস্থায় পড়ে আছে মায়ের অবস্থা বেশি খারাপ হয়ে গেছিলো দ্রুত দেরি না করে সবাইকে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।

এ বিষয়ে নেছারাবাদ থানার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুর রহিম জানান, আমি ঘটনা স্থলে গিয়েছিলাম সব কিছু দেখে আসেছি বিষয়টি তদন্তাধীন অবস্থায় আছে।

নেছারাবাদ থানার ওসি গোলাম সরোয়ার জানান, খবর পেয়েই আমাদের অফিসার কে সেখানে পাঠিয়েছি।এ বিষয়ে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি অভিযোগ পেলে ব্যাবস্থা নেয়া হবে।