স্বরূপকাঠীতে বাকপ্রতিবন্ধি গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

স্বরূপকাঠী প্রতিনিধি :

নেছারাবাদ উপজেলার কামারকাঠি ২নং ওয়ার্ডে বাকপ্রতিবন্ধি এক দিনমজুরের স্ত্রীকে গনধর্ষনের অভিযোগ পাওয়া গেছে।

একই গ্রামের মো: আনোয়ার,রাকিব এবং ইউনুছ নামের তিনজনের বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে। ঘটনার তিনদিন পরে থানায় অভিযোগ দিলেও কোন ব্যবস্থা নেয়নি পুলিশ।

তবে, নেছারাবাদ থানার উপ-পরিদর্শক মো: মনির হোসেন, জানান, ” এ বিষয়ে আনোয়ার,রাকিব,ইউনুস নামে তিনজনের বিরুদ্ধে ওই গৃহবধূ একটি অভিযোগ দিয়েছিল। বিষয়টি “টাকা পয়সা লেনদেন জনিত একটা সমস্যা। বিশেষ আর কিছু নয়। ওইটা নিয়েই ঝামেলা হয়েছিল”। নেছারাবাদ থানার অফিসার ইন চার্জ (ওসি) গোলাম সরোয়ার জানিয়েছেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

অভিযোগকারি ওই গৃহবধূ কেদে কেদে অভিযোগ করে বলেছেন, “আমি ওদের বিরুদ্ধে অভিযোগ দিয়ে বিপদে পড়েছি। ওরা আমাকে বাচতে দিবেনা। কেন ওদের নাম বললাম। ওরা যেকোন সময় আমাকে মেরে ফেলবে”। আমার সাথে জোড়পূর্বক ওরা খারাপ কাজ করে উল্টো আমাকে চরিত্রহিনা বলছে বলে হাউমাউ করে কেদে ফেলেন ভুক্তভোগী গৃহবধূ”। ওই গৃহবধ অভিযোগ করে বলেন, ” তার স্বামী বোভা। কথা বলতে পারেনা। সংসারে দুইটা বাচ্চা আছে। তারই কাজকর্ম করে সংসার চালাতে হয়।

গত সোমবার (২৫ ডিসেম্বর ২০২৩) রাত আটটার দিকে সে রাকিব নামে একটি ছেলের কাছে কিছু পাওনা টাকা চাইতে গিয়েছিল। এমনসময়, আনোয়ার হোসেন,ইউনুস এসে রাকিবকে জড়িয়ে তাকে খারাপ অপবাদ দেয়। তাকে জোড়পূর্বক বাড়ীর ভিতরে নিয়ে মুখ বেধে পালাক্রমে রাকিব,আনোয়ার ধর্ষন করে।

আর ইউনুস এ কাজে তাদের দু’জনকে সাহয্য করেছে। তার অভিযোগ ভুক্তভোগী ওই গৃহবধূর অভাবের সুযোগ নিয়ে আনোয়ার এবং রাকিব তাকে ধর্ষন করেছে। তিনি অভিযোগে বকেন, বিষয়টি আমি আমার ননদের স্বামী রুবেলকে জানালে তিনি আমাকে থানায় যেতে নিষেধ করে বিচারের আশ্বাস দিয়েছিল। এক পর্যায়ে কোন বিচার না পেয়ে ঘটনার তিনদিন পরে থানায় অভিযোগ দিয়েছি। পুলিশ এসে সব দেখে গেছে। তবে এখনো ঘটনার কোন সমাধান হয়নি”।

অভিযোগের বিষয়ে অভিযুক্তদের না পেয়ে আনোয়ার নামে এক অভিযুক্তর মাকে পেয়ে কিছু জানতে চাইলে তিনি বলেন, সব মিথ্যা। ওই মহিলা খারাপ কাজ করে। আমার ছেলে তাদের ধরে ফেলেছিল। তখন তারা ছেলের পা ধরে মাফ চেয়েছে। তার ছেলে নির্দোষ।