পটুয়াখালীর কলাপাড়ায় নৌকার বিজয়ী প্রার্থীর ৭ কর্মীকে কুপিয়ে জখম

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা প্রতিনিধি :

পটুয়াখালীর কলাপাড়ায় নৌকা বিজয়ী প্রার্থীর সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করতে আসার পথে নৌকার ৭ কর্মীকে কুপিয়ে জখম করেছে পরাজিত ঈগল প্রতীকের সমর্থকরা।

সোমবার (৮ জানুয়ারি ) সকাল দশটার দিকে উপজেলার টিয়াখালী হাটখোলা বাজার সংলগ্ন মুজিব কিল্লার পাশে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে মুমুর্ষ অবস্থায় বশির চৌকিদার (৫০) নামের এক ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। বাকিদের কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, টিয়াখালী হাটখোলা বাজার থেকে এমপির সঙ্গে দেখা করতে উপজেলা আওয়ামীলীগ অফিসের উদ্দেশ্যে রওয়ানা দেয় নৌকার সমর্থকরা।

এসময় ওই বাজার সংলগ্ন মুজিব কিল্লা এলাকায় পৌছলে টিয়াখালী ইউপি চেয়ারম্যান সুজন মোল্লার নেতৃত্বে ঈগল প্রতীকের সমর্থকরা তাদের উপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

টিয়াখালী ইউপি চেয়ারম্যান মো : সুজন মোল্লা বলেন, এ ঘটনার সাথে আমি এবং ভাইয়েরা কেহ জড়িত নই।ওখানে আমরা ছিলামওনা। উল্টো ওরা ৫০/৬০ জনের একটি দল ঐ লোকজনের উপর হামলা করতে গিয়ে গ্রামবাসীর হামলার স্বীকার হন।এ ঘটনার সময় ওখানে পুলিশও ছিল ।তাদের কাছথকেও সত্যতা জানতে পারেন।

কলাপাড়া থানার ওসি আলী আহম্মদ জানান, এঘটনায় এখনো অভিযোগ পাইনি। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। অভিযোগ পেলে আইন মোতাবেক ব্যবস্হা নেয়া হবে।