পূর্বাচলে অটোচালককে হত্যা করলো কিশোর গ্যাং, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিনিধি:
রাজধানী ঢাকার পূর্বাচল উপশহরের ১৯নং সেক্টরের হ্যালিপ্যাড চত্বর সংলগ্ন একটি ড্রেন থেকে সাকিব (১৩) নামে এক অটোচালকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত সাকিব ঢাকার দক্ষিণখানের আশকোনা এলাকার আশ্রম আলীর ছেলে।

শনিবার (৬ এপ্রিল) পূর্বাচল উপশহরের ১৯নং সেক্টরে ব্রিজের পাশের একটি ড্রেন থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় ঘাতক কিশোর গ্যাং সদস্য রাকিব হোসেন সহ ৩ জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

নিহতের বোন জামাতা রুবেল হোসেন জানান, সাকিব খিলখেত থেকে পূর্বাচল এরিয়াতে অটোরিক্সা চালাতেন। প্রতিদিনের ন্যায় গতকাল শুক্রবার সকালে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে পড়ে আর বাড়ি ফিরেনি। আশেপাশের বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পর তার কোন খোঁজ না পেয়ে।

শনিবার সকালে রূপগঞ্জ থানায় যাওয়ার পথে কাঞ্চন ব্রিজের নিচে তাদের ছিনতাই হওয়া অটো রিক্সাটি দেখতে পেয়ে স্থানীয়দের সহযোগিতায় অটোতে থাকা তিনজনকে আটক করে দক্ষিনখান নিয়ে গেলে ঘটনার সত্যতা স্বীকার করে ঘাতক কিশোর গ্যাং সদস্যরা। পরে ৯৯৯ এ ফোন করে প্রশাসনের হাতে আসামীদের তুলে দেয়া হয়। পরিবার সূত্রে জানা যায় ঘাতক কিশোর গ্যাং সদস্যরা নিহত সাকিবের পূর্ব পরিচিত ছিল।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা জানান, দুর্বৃত্তরা সাকিবকে শ্বাসরোধ করে হত্যা করে তার অটোরিকশাটি ছিনিয়ে নিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় রাকিব হোসেন সহ ৩ জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এ ঘটনায় আরো যারা জড়িত তাদের গ্রেফতারে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী। নিহতের লাশ নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

 

প্রকাশিত :  শনিবার, ০৬  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন