অসহায় দুঃস্থদের মাঝে নাজ মিউজিক সেন্টারের খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রির্পোটার :

করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে বর্তমান দেশের পরিস্থিতে কর্মহীন গরীব অসহায়দের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন সুনামধন্য সাংস্কৃতিক সংগঠন নাজ মিউজিক সেন্টার। ২ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডস্থ বিরন খান বাড়িতে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

নাজ মিউজিক সেন্টারের চেয়ারম্যান অ্যাড. নাজমা আক্তারের পক্ষে সমাজ সেবক আমির হোসেন খান কর্মীহীন অসহায় প্রায় আড়াই,শ পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তৈল, সাবান সহ নিত্য প্রয়োজনীয় ও বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করেন।

gif maker

এসময় উপস্থিত ছিলেন, এলাকার মুরব্বী হান্নান খান, সমাজ সেবক মোঃ নিজাম উদ্দিন খান, বালিয়া ২নং ওয়ার্ড মেম্বার মোঃ জাহিদ হোসেন খান, ও মোঃ জহির খান।

মরণঘাতী করোনা ভাইরাস সংক্রমন রোধে দেশেন বর্তমান পরিস্থিথিতে ঘরবন্দী হয়ে আছে শ্রমজীবী মানুষ। কাজ কর্মে বের হতে না পেরে

অসহায় হয়ে পড়েছে অনেক শ্রমিকরা। দেশের এই দুঃসময়ে শ্রমিকদের খাদ্য সামগ্রী সহায়তা করে তাদের পাশে দাড়ালেন নাজ মিউজিক সেন্টারের চেয়ারম্যান অ্যাড. নাজমা আক্তার।

এছাড়াও তিনি গত ২৯ ও ৩০ মার্চ মঙ্গলবার সকাল থেকে ঢাকা মিরপুর ১৮৪/সি মিজান ভিলার নিচ তলায় শ্রমিকদের মাঝে চাল, ডাল, আলু, তৈল, সাবান সহ নিত্য প্রয়োজনীয় ও বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেন।

অ্যাড. নাজমা আক্তার জানান, বর্তমানে দেশের এই কঠিন সময়ে ভবঘুরে, পথশিশু, নির্মান, শ্রমিক, রিক্সাচালক, হকার, সিএনজি স্কুটার চালক, অটোবাইক চালক সহ বিভিন্ন পেশার শ্রমিকরা কর্মহীন ভাবে ঘরবন্দী হয়ে আছে। তাদের কাজ কর্ম না থাকায় তারা বড় অসহায় হয়ে পড়েছে।

তাই তাদের এই দুঃসময়ে পাশে দাঁড়ানোর জন্য আমি এসব শ্রমজীবী মানুষদের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করি। যাতে করে আমার এমন কার্যক্রম দেখে সমাজের অন্যান্য বিত্তবানরা এসব অসহায় শ্রমজীবী মানুষদের পাশে দাঁড়িয়ে তারাও যেনো আমার মতো শ্রমিকদের মাঝে এমন খাদ্য সহায়তা প্রদান করেন।