কড়িকান্দি ইউনিয়নে অসহায় ও দিনমজুর মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

মেহেদী হাসান, তিতাস (কুমিল্লা প্রতিনিধি) :

সারা বিশ্বে মতো বাংলাদেশেও থাবা দিয়েছে করোনাভাইরাস, যার ফলে অচল হয়ে পড়েছে ব্যবসা-বাণিজ্য।

এর প্রভাব পড়েছে সবচেয়ে বেশি অসহায় ও দরিদ্র মানুষের মাঝে, দিনে আনে দিনে খাওয়া মানুষগুলো আজ প্রায় অসহায়, কাজ করতে পারছে না। তাই কিনে আনতে পারছে না দরিদ্র মানুষগুলো পরিবারের জন্য কোন খাবার। অচল হয়ে পড়েছে একমাত্র অর্থ উপার্জনকারী মানুষটি। লকডাউন এর কারণে কারণে কোথাও মিলছে না কোনো কাজ, কি এক করুণ অবস্থা।

এমন অবস্থায় এগিয়ে আসছে সমাজের বিত্তশালীরা। তিতাস উপজেলা পরিষদ থেকে দেয়া হয়েছে ত্রাণসামগ্রী। যা প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান এর নিকট পৌছে দেয়া হয়েছে।

gif maker

এরই ধারাবাহিতায় আজ কড়িকান্দি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের হতদরিদ্র মানুষের কাছে পৌছে দেয়া হয়েছে বিভিন্ন নিত্য প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী। যা পেয়ে অসহায় মানুষের মুখে ছিলো প্রশান্তির হাসি।

এ সময় উপস্থিত ছিলেন তিতাস উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার, তিতাস উপজেলার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মাদ আহসানুল ইসলাম, মোঃ রেজাউল ইসলাম মোল্লা তিতাস উপজেলা আওয়ামী যুবলীগ সদস্য।

এ সময় কড়িকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মুহসীন ভূঁইয়া বলেন, প্রিয় কড়িকান্দি ইউনিয়নবাসী। আমি আপনাদের পাশে আছি। আপনাদের সেবা করাই আমার লক্ষ্য। ধন্যবাদ। সবাই ভালো থাকবেন। করোনাভাইরাস থেকে সচেতন থাকবেন।