শেরপুরের শাপলাচত্বরের ফোয়ারর পানিতে বিদ্যুতায়িত হয়ে ইজিবাইক চালকের মৃত্যু

শেরপুর প্রতিনিধি :

শেরপুর খোয়ারপাড় মোড়স্ত শাপলাচত্বর পানির ফোয়ারায় নেমে বিদ্যুতায়িত হয়ে খোকন(২৬) নামে এক ইজিবাইক চালকের মৃত্যু হয়েছে।

১৫মে শুক্রবার বিকালবেলা ওই ঘটনা ঘটে। নিহত খোকন মিয়া শ্রীবরদী উপজেলার গোপাল খিলা গ্রামের আব্দুল হাকিমের ছেলে ও ২ কন্যা সন্তানের জনক।

এদিকে জেলা সদর হাসপাতাল মর্গে নিহতের ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল সাড়ে ৩ টার দিকে শহরে খোয়ারপাড় শাপলাচত্বর চৌরাস্তা মোড়ে করোনাভাইরাস পরিস্থিতে সরকারের নির্দেশনা অমান্য করে ইজিবাইক চালকেরা যাত্রী পরিবহন করছিল।

ওই অবস্থায় ট্রাফিক পুলিশ ও ডিবি পুলিশ লকডাউন কার্যকরে ওইসব ইজিবাইক চালকদের সরিয়ে দেওয়া সহ কিছু কিছু ইজিবাইকের পেছনের সিট খুলে রেখে দিচ্ছিল।

এক পর্যায়ে খোকনের ইজিবাইকের সিট খোলে শাপলাচত্বর পানির ফোয়ারায় ফেলে দেয় এক কর্তব্যরত এক ট্রাফিক পুলিশ। ওই সময় খোকন তার ফেলে দেওয়া সিট ফোয়ারার পানি থেকে তুলতে সেখানে নামে।

এদিকে পানি বৈদ্যুতিক মোটরের তারের মাধ্যমে আগে থেকেই বিদ্যুতায়িত হয়ে থাকায় খোকন তাৎক্ষণিক বিদ্যুৎস্পৃস্ট হয়ে পড়লে স্থানীয়রা টের পেয়ে বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করে এবং তাকে উদ্বার করে।

পুলিশ খোকনকে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
জেলা সদর হাসপাতালের আর এম ও ডা. খাইরুল কবীর সুমন জানান,হাসপাতালে আনার আগেই খোকনের মৃত্যু হয়েছে।লাশের ময়না তদন্ত সম্পূর্ণ হয়েছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জানান,আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।এ বিষয়ে অনুসন্ধান চলছে।