জলঢাকায় বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক জেলে

নিউজ ডেস্ক :

নীলফামারীর জলঢাকায় বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে কারিমুল হোসেন (২৩) নামে এক যুবকসহ দুজনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়ে আদালত।

বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে গ্রেফতার ওই দুই যুবককে আদালতের মাধ্যমে নীলফামারী জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা খয়রাত হোসেন বাদী হয়ে বুধবার (১০ জুন) রাতে কারিমুলকে আসামি করে থানায় ধর্ষণের অভিযোগ দাখিল করেন। মামলা নং-৮।

এ অভিযোগের পরিপ্রেক্ষিতে রাতেই অভিযুক্ত কারিমুলকে জলঢাকা বাসস্ট্যান্ড থেকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার কারিমুল পৌরসভার বগুলাগাড়ী এলাকার বারঘরিপাড়ার সুলতান আলীর ছেলে। পুলিশের জিজ্ঞাসাবাদে ওই যুবক লেলিন নামে আরও একজন ঘটনার সাথে জড়িত বলে জানালে তাকেও গ্রেফতার করে থানা পুলিশ।

গ্রেফতার দুজনের বাড়ি জলঢাকা পৌরসভার ৫ নং ওয়ার্ডের বারঘরিপাড়া এলাকায়।

এজাহার সূত্রে জানা গেছে, অষ্টম শ্রেণির ওই স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছিল কারিমুল। একপর্যায়ে ওই ছাত্রী গর্ভবতী হয় এবং পরিবারকে বিষয়টি জানায়। ছাত্রীটির গর্ভের সন্তান নষ্ট করার জন্য ভয়ভীতি প্রদর্শন করে কারিমুল।

এ বিষয়ে জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রথমে কারিমুলকে আটক করা হয়। পরবর্তীতে স্কুল ছাত্রীটির জবানবন্দিতে জানতে পারি এ ঘটনার সাথে লেলিন নামে একজনের সম্পৃক্তরা আছে। পরে তাকেও গ্রেফতার করা হয়।