শাহরাস্তিতে হাসপাতালের ফার্মাসিস্ট, স্বাস্থ্যকর্মী ও ইউপি সচিবসহ নতুন আক্রান্ত ১৬ জন

মোঃ কামরুজ্জামান সেন্টু
চাঁদপুরের শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফার্মাসিস্ট, স্বাস্থ্যকর্মী, বহিঃবিভাগের টিকেট কাউন্টারে সেবাদান কর্মী ও ইউনিয়ন পরিষদ সচিবসহ নতুন করে ১৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন৷ এ নিয়ে উপজেলায় মোট ১১৮ জন করোনা আক্রান্ত হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রতীক সেন এ তথ্য জানিয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, মঙ্গলবার (৭ জুলাই) উপজেলায় ১৯টি নমুনার ফলাফল আসে। ফলাফলে নতুন করে ১৬ জনের রিপোর্ট পজেটিভ ও ৩ জনের নেগেটিভ আসে।

আক্রান্তরা হলো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফার্মাসিস্ট (৫৮), স্বাস্থ্যকর্মী ৫২ বছর বয়সী মহিলা, বহিঃবিভাগের টিকেট কাউন্টারে সেবাদান কর্মী (৪৬), মেহের দক্ষিণ ইউনিয়ন পরিষদের সচিব (৪১), পৌরসভার ঘুঘুশাল গ্রামের পুরুষ (৪৮), সুয়াপাড়া গ্রামের পুরুষ (৩৫), কাজিরনগর গ্রামের পুরুষ (৩৮) ও মহিলা (২৪), পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকার পুরুষ (৪৮), টামটা উত্তর ইউনিয়নের ইছাপুরা গ্রামের মহিলা (৩৩) ও পুরুষ (৪৭), বলশীদ গ্রামের পুরুষ (৩৫), সুরসই গ্রামের পুরুষ (৫৮) রায়শ্রী উত্তর ইউনিয়নের উনকিলা গ্রামের পুরুষ (৩৫), হাটপাড় গ্রামের পুরুষ (২৯), চিতোষী পশ্চিম ইউনিয়নের উঘারিয়া গ্রামের পুরুষ (৪২)।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রতীক সেন জানান, মঙ্গলবার পর্যন্ত শাহরাস্তি উপজেলায় ১১৮ জন কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ৪জন মৃত রয়েছেন (মৃত একজন তালিকায় আসেনি)। এ পর্যন্ত ৬২ জন রোগীকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে।

প্রসঙ্গত, শাহরাস্তি উপজেলায় এ পর্যন্ত ৫৪৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ৪৮৭ টি নমুনার ফলাফলে ১১৮ জনের করোনা পজেটিভ ও ৩৬৯ জনের নেগেটিভ এসেছে। বাকী ২৮টি নমুনা অপেক্ষমান রয়েছে।