দোহারের বন্যা কবলিত অসহায় মানুষের খোঁজখবর নিলেন ঢাকা জেলা প্রশাসক শহীদুল ইসলাম

মাকসুমুল মুকিম
দোহার প্রতিনিধি :

ঢাকার জেলার দোহার থানার ৩০ টি পানিবন্ধী গ্রাম পরিদর্শক করলেন জেলা প্রশাসক শহীদুল ইসলাম।

আজ ২৮ জুলাই রোজ মঙ্গলবার সকাল ৮টা থেকে দুপুর ২ টা পর্যন্ত জেলা প্রশাসক স্যার সরকারি খাদ্য সহায়তা ও সাংসদ সালমান এফ রহমানের দেওয়া ত্রাণসামগ্রী বিতরণ করেন।

এ সময় জেলা প্রশাসক দোহারের উপজেলা মুকসুদপুর, নারিশা, বিলাশপুর, মাহমুদপুর ইউনিয়নের বন্যাকবলিত গ্রাম ঘুরে দেখেন। এর পর ট্রলারযোগে এবং স্থল পথে এসব এলাকা পরিদর্শক করেন এবং বন্যা কবলিত মানুষের খোঁজ খবর নিয়েছেন।

এ সময় তিনি বন্যায় কবলিত মানুষের দুঃখ-দুর্দশার কথা শোনেন।

এ সময় জেলা প্রশাসক শহীদুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের মাঝে খাদ্য সহায়তা ও মাননীয় এমপির খাদ্য সহায়তা বিতরণ করা হচ্ছে।

তিনি আরো বলেন, আপনারা একজন জনদরদী সংসদ সদস্য পেয়েছেন। আপনাদের দুঃখ-দুর্দশা তিনিই কাটিয়ে দিতে সক্ষম হবে। আমি নতুন জেলা প্রশাসক হিসেবে যোগদান করেছি। এই দোহারে আপনাদের সাথে আমার প্রথম দেখা।  মহামারী সময় আপনারা অনেক কষ্টে আছেন; সেই লক্ষ্যে আজ আমি সরেজমিনে পরিদর্শক করে যাচ্ছি এবং আপনাদের খোঁজ খবর নেওয়ার জন্য মূলত আমার এখানে আসা। আপনারা সকলে ভাল থাকবেন, অন্য কখনো ভাল পরিস্থিতির মাঝে আপনাদের সাথে আবার দেখা হবে।

তিনি আরো বলেন, আপনারা একজন ভালো মনের মানুষ হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেনকে পেয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী অফিসার এএফএম ফিরোজ মাহমুদ, সহকারী কমিশনার ভূমি জ্যোতি বিকাশ চন্দ্র, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বিথী, পুরুষ ভাইস চেয়ারম্যান মোঃ সুজাহার বেপারি, নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সারা দরানি, কুসুমহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ, মুকসুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ হান্নান, দোহার উপজেলা প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান টিপু, পলাশ এবং দোহারের খবর ৩২ এর প্রতিনিধি এছাড়া আর ডি সিনিউজ ও প্রিয় সময় অনলাইন নিউজ পোর্টাল এর প্রতিনিধি মাকসুমুল মুকিম সহ আরো অনেকে।