নারুয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষকে মারপিটের অভিযোগ

॥ রাজবাড়ী প্রতিনিধি॥
রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়ায় জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে প্রতিপক্ষকে মারপিটের অভিযোগ পাওয়া গিয়েছে। আহত দুইজন মোঃ রিয়াজুল ইসলাম (২০) ও মোঃ রাসেল আহমেদ (২৩) বালিয়কান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ সংক্রান্তে আহতদের পিতা মোঃ রফিকুল ইসলাম বাদী হয়ে বালিয়াকান্দি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ঘটনার বিবরণে উপজেলার নারুয়া ইউনিয়নের বিলধামু গ্রামের মৃত ছলায়মান মন্ডলের পুত্র মোঃ রফিকুল ইসলাম জানান, আমার প্রতিবেশী আমিন উদ্দিন মন্ডল এর পুত্র লিটন মন্ডল, মিলন মন্ডল ও সহিদুল ইসলাম, মকছেদ মন্ডলদ্বয়ের সাথে আমার বসতভিটার জমিজমা সংক্রান্ত বিরোধ আছে। গত ৬ জুন আমার বাড়ীর যাতায়াতের পথে টিনের বেড়া দিয়ে বাধা সৃষ্টি করে। পরে এ বিষয়ে বালিয়াকান্দি থানায় একটি অভিযোগ করি। পরে থানা পুলিশের সহায়তায় সেই টিনের বেড়া অপসারণ করে। এরই প্রেক্ষিতে আমার উপর উপরোল্লিখিত ব্যক্তিগন ক্ষিপ্ত হয়ে গত ১৬ জুন নারুয়া বাজারে আদর্শ মার্কেটে আমার ব্যবসা প্রতিষ্ঠানে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা করে ও অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসময় পাশে থাকা আমার পুত্রদ্বয় প্রতিবাদ করতে গেলে তারা বাটাম দিয়ে আমার ছেলেদের উপর হামলা করে। আমার ছেলে রিয়াজুলের মাথায় জখম হয় ও রাসেলকে বাটাম দিয়ে বিদম প্রহার করে। পরে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। রিয়াজুলের মাথায় ৫-৬ টা সেলাই লাগে।

এ ব্যপারে স্থানীয় মোঃ সাহেব আলী, সাগর কুমার সরকার, বাবু মোল্লা ও জামাল মন্ডলের সাথে কথা হলে তারা ঘটনার সত্যতা স্বীকার করে অভিযুক্তদের শাস্তি এবং দীর্ঘদিনের জমিজমা সংক্রান্ত বিরোধের মিমাংশার দাবি জানান।