চাঁদপুরে স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে পরিকল্পনা প্রতিমন্ত্রীর মতবিনিময়

সাইদ হোসেন অপু চৌধুরী, চাঁদপুর :
পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, দেশের কোথাও কোথাও সরকারি প্রশাসন এবং জনপ্রতিনিধিদের মধ্যে সৃষ্ট যে বিরোধ দেখা যাচ্ছে- তাতে উন্নয়ন কর্মকান্ড ব্যাহত হওয়ার সম্ভাবনা নেই। সব দেশেই বিছিন্ন কিছু ঘটনা ঘটে। এতে উন্নয়ন ব্যহত হওয়ার কারন নেই। আমাদের প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতারা সবাই দেশপ্রেমিক। তবে সম্পর্ক অবনতির জন্য যদি কেউ দায়ী হন, তার জন্য আইন হওয়া দরকার এবং বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা উচিত।

তিনি বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে স্থানীয় গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পরিকল্পনা প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

ড. শামসুল আলম বলেন, বিরোধে কার আচরণ আইন বহির্ভূত হয়েছে, সেটি সঠিকভাবে দেখে চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া উচিত। এভাবে পদক্ষেপ নিলে দেশ সুন্দরভাবে এগিয়ে যাবে। দেশ গঠনে আমাদের প্রত্যেক নাগরিকের ভূমিকা গুরুত্বপূর্ণ। আইনের ঊর্ধ্বে কেউ নন। তাই সবাইকে আইনের প্রতি শ্রদ্ধা রেখে কাজ করতে হবে।

এ সময় চাঁদপুর জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ, জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সভাপতি কাজী শাহাদাত, অধ্যাপক জালাল চৌধুরী, শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, এএইচএম আহসান উল্লাহ, বর্তমান সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আল ইমরান শোভনসহ চাঁদপুর প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।