অপু মিডিয়া জোনের ব্যানারে নির্মিত হলো গ্রামীণ কিচ্ছাপালা ‘সতী নারীর সংসার’

স্টাফ রিপোর্টারঃ
জনপ্রিয় কণ্ঠশিল্পী মিলন খানের গাওয়া “Opu Media Zone” এর ব্যানারে, চাঁদপুরের উদীয়মান সাংস্কৃতিক কর্মী, তরুণ নির্মাতা ও অভিনেতা সাংবাদিক সাইদ হোসেন অপু চৌধুরীর পরিচালনায় নির্মাণ হয়েছে সচেতনতা মূলক নতুন গ্রামীন কিচ্ছাপালা সতী নারীর সংসার।

গত ১৮ আগষ্ট জনপ্রিয় গীতিকার মোশাররফ শেখের লেখা এবং তুষার ইমরানের ক্যামেরায় ঢাকার বিভিন্ন লোকেশনে গল্পটির চিত্রধারণ করা হয়।

এতে অভিনয় করেছেন জাকির হোসেন আলো, নাহিদ হাসান বিজয়, তানিশা আক্তার, ডিজে আলমগীর, আল আমিন মুন্সি, ফারুক খান, লামিয়া আক্তার, ইফতি হোসেন, কায়ছারুল আলম বাবলু।

নাটকটি ইউটিউবে প্রকাশ হয়েছে। নিম্নে ইউটিউব লিংক দেওয়া হলো :

“Opu Media Zone” ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি একাধিক গ্রামীণ কিচ্ছা রিলিজ হয়ে সাফল্যসহ দর্শকদের মনে জায়গা করে নিয়েছে।

আরো পড়ুন : অশ্ব বা পাইলস এর কারণ ও প্রতিকার

এ ব্যাপার শিল্পী মিলন খান বলেন, যেকোনো কিছুর জন্য থাকতে হয় একজন মানুষের ইচ্ছা এবং মনোবল। গল্পটি সমাজের বাস্তব ঘটনাগুলো তুলে ধরা হয়েছে। আমি ধন্যবাদ জানাই কাজটির জন্য “Opu Media Zone” আমাকে সহযোগীতা করায়। আমি দর্শক শ্রোতাদের উদ্দ্যেশ্যে বলছি আপনারা আমার গল্পের একমাত্র বিচারক। আমাকে এগিয়ে নেওয়ার একমাত্র কারীগর, আমি কাজটা ভালো করার চেষ্টা করেছি। বাকীটা বিচারের ভার আপনাদের হাতে দিলাম।

আরো পড়ুন : শ্বেতির সাদা দাগ দূর করার সহজ কিছু উপায়

প্রসঙ্গত, এই উদীয়মান তরুণ নির্মাতা সাইদ হোসেন অপু চৌধুরী সাংবাদিকতার পাশাপাশি দীর্ঘ কয়েক বছর ধরে চাঁদপুরের সাংস্কৃতিক অঙ্গনের সাথে জড়িত থেকে নিজ গুণে সবার মনে জায়গা করে নিয়েছেন। ইতােমধ্যে তৈরি করেছেন শতাধিক সামাজিক, শিক্ষণীয় ও সমাজ সংস্কারক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও শিক্ষামূলক কাজের সাথে সম্পৃক্ত রয়েছেন।