চাঁদখার বাজারের সড়ক দুর্ঘটনায় ড্রাইভার নিহত, শ্রমিকদের বিক্ষোভ

স্টাফ কসেপন্ডেন্ট :
চাঁদপুর সদর উপজেলার আশিকাটি চাঁদখার বাজারের সড়ক দুর্ঘটনায় বাস ড্রাইভার নিহত হয়েছেন। এনিয়ে গতকালের ৯ মাসের শিশুসহ মৃতের সংখ্যা ২ জনে দাঁড়ালো।

গতকাল ৫ সেপ্টেম্বর রবিবার চাঁদপুর সদর উপজেলা চাঁদখার বাজার এলাকায় এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয় ও জেলা যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে চাঁদপুর থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ঢাকা মেট্রো ব- ১৪-১৩১১ নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে ৯ মাসের শিশু মারা যায় ও ড্রাইভার সহ ৫ জন মারাত্মক জখম হয়।

গতকাল রবিবার চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আহত ৫ জনকে ভর্তির পর অবস্থার অবনতি হলে আহত ড্রাইভার মোঃ মিজান মোল্লা (৩৫) কে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হয়।

আরো পড়ুন : জেনে নিন যৌন রোগের লক্ষণ ও প্রতিকার

সেখানেই ড্রাইভার মোঃ মিজান মোল্লা রাত ১০ টা ২৫ মিনিটে মারা যায় বলে তার ভাতিজা মোঃ আবুল কালাম আজাদ রুবেল জানায়। নিহত ড্রাইভার মোঃ মিজান মোল্লা সদর উপজেলা পৌর ১৩ নং ওয়ার্ডের টেকনিক্যালস্থ মোল্লা বাড়ির মোঃ ফজল মোল্লার ছেলে। নিহত ড্রাইভারকে আজ সকালে জানাজা শেষে নিজ বাড়িতে দাফন করা হয়।

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

এদিকে চাঁদখার বাজারের দুর্ঘটনায় বাস ড্রাইভার নিহত হওয়ার ঘটনায় শ্রমিক ইউনিয়ন থেকে কোন ধরনের খোঁজ খবর এবং চিকিৎসা বা কোন অনুদানের ব্যবস্থা করা হয়নি বলে চাঁদপুর বাস ষ্ট্যান্ড এলাকায় বিক্ষোভ করেছেন বাস ড্রাইভার শ্রমিকরা। এ বিষয়ে চাঁদপুর জেলা বাস মালিক শ্রমিক ইউনিয়ন সমিতির সভাপতি মোঃ বাবুল মিজির সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে, তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।