স্বরূপকাঠিতে গণধর্ষণের শিকার গৃহবধূ, মূল হোতা গ্রেফতার

স্বরূপকাঠি প্রতিনিধি
পিরোজপুর থেকে স্বামীকে খুঁজতে এসে স্বরূপকাঠিতে গণধর্ষনের শিকার হয়েছে দুই সন্তানের জননী এক গৃহবধু। শুক্রবার রাতে সোহাগদল গ্রামের পঞ্চায়েত বাড়ি এলাকায় ওই ধর্ষনের ঘটনা ঘটে।

শনিবার বিকেলে ধর্ষিতা নারী লম্পট মো.আহসান কবিরসহ আরো এক অজ্ঞাতনামাকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

পুলিশ অভিযান চালিয়ে রবিবার ভোরে ঘটনার মুল হোতা মো.আহসান কবিরকে আটক করতে সক্ষম হয়। কবির (৫০) সোহাগদল গ্রামের মজিবুর রহমান নাজেমের পুত্র । পেশায় ভাড়ায় মোটর সাইকেল চালক। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ধর্ষিতার মামলা সুত্রে জানাগেছে গৃহবধুর স্বামী অভিমান করে বেশ কিছুদিন যাবত ইন্দুরহাট বন্দর এলাকায় থেকে কাজকর্ম করে। স্ত্রী সন্তানদের সাথে তার স্বামীর যোগাযোগ নেই। স্বামীকে খুঁজতে এসে মোটর সাইকেল চালক কবিরের সাথে গৃহবধুর পরিচয় হয়্। পরে প্রতারণা করে কবির গভীর রাতে ওই নারীকে নিজের বাড়িতে নিয়ে আরো এক সহযোগিসহ একাধিকবার ধর্ষন করে।

শনিবার স্থানীয়দের সহায়তায় ধর্ষিতা নারী নেছারাবাদ গিয়ে থানায় মামলা করেন। নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার ওসি তদন্ত মো.সোলায়মান বলেন, ধর্ষণের শিকার ওই নারীর অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে রবিবার ভোরে ধর্ষক কবিরকে আটক করা হয়েছে। অন্য আসামী ধরতে অভিযান চলছে। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?