ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সহ- সভাপতি হাজী শুকুর আলীর জানাজা

মতলত প্রতিনিধিঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১০ নং ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সহ – সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, সিপাই কান্দি ( মাইজ কান্দি) গ্রামের কৃতি সন্তান হাজী শুকুর আলী, তিনি দীর্ঘ অনেক বছর মতলব আইসিডিডিআরবিতে কর্ম জীবন শেষ করে (অবঃ) গ্রহন করে বাড়িতে থেকে রাজনীতির পাশা পাশি ব্যবসা করতেন।

তিনি গত ৫ অক্টোবর রাত ৮টা ৪০ মিনিটের সময় ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে চলে গেলেন। ইন্ন,,,রাজেউন। মৃত্যু কালে তার বয়স হয়েছিলো (৬৫) বছর।

মৃত্যু কালে তিনি স্ত্রী, ৩ ছেলে ৩ মেয়ে সহ অসংখ্য আত্ত্বীয় স্বজন ও গুন গ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজার নামাজ তার নীজ গ্রামের বাড়ির মাইজ কান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া চেয়ে বক্তব্য রাখেন মতলব আইসিডিডিআরবির হেড ডাঃ আল ফজল খাঁন, ভিপি আব্দুল কাইউম, জিএস বশির উদ্দিন, সাবেক মেম্বার মাহফুজুররহমান সিপাই,মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সেক্রেটারি ও ইউপি সদস্য সাংবাদিক এ,কে,এম গোলাম নবী খোকন, গন্যমান্য ব্যাক্তি বোরহানউদ্দিন,সাবেক মেম্বার তাফাজ্জল হোসেন।

এ ছাড়া উপস্থিত ছিলেন সাবেক মেম্বার খোরশেদ আলম, আঃ রশিদ মাষ্টার, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণত সম্পাদক কাজী সালাউদ্দিন সহ আওয়ামীগ ও সহ যোগী সংগঠনের নেতৃ বৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। জানাজা শেষে মরহুমকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়। জানাজায় অংশ গ্রহনকারী সকলে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোক সন্ত তপ্ত পরিবার পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা