দোহারে ছুরিকাঘাতে এক কিশোরের মৃত্যু

দোহার (ঢাকা) প্রতিনিধিঃ ঢাকা জেলার দোহার উপজেলায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে গুরুত্বর আহত শামীম পত্তনদার (১৬) নামে এক কিশোর মারা গেছেন। শনিবার দুপুর ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়।

শামীম দোহার উপজেলার আন্তার গ্রামের মোঃ ইয়ার আলী ছেলে। গত ১০ দিন আগে নুরুল্লাহপুর বার্ষিক ওরস শরীফে বাঁশ নাচানোকে কেন্দ্র করে কথা-কাটাকাটি জেরে তার শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করা হয়।

স্থানীয় সূত্র জানান যায়, ১৫ ফ্রেব্রুয়ারী উপজেলার নুরুল্লাহপুর বার্ষিক ওরস শরীফে বাঁশ নাচানোকে কেন্দ্র করে কার্তিকপুর এলাকার সোহরারের ছেলে মো.আলীর (২০) সাথে কথা কাটাকাটি হয় শামীমের। পরের দিন শামীম ওরসের মেলা থেকে সন্ধ্যার পর বাড়িতে যাওয়ার সময় মেলার গেটের সামনে প্রতিপক্ষ আলী ও রাতুলের নেত্বত্বে ১০/১২ জনের একটি কিশোর গ্যাং ছুরি দিয়ে একাধিকবার আঘাত করে পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় শামীমকে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে গেলে তখন কতব্যরত চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। ১০ দিন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের আই,সি,ইউতে চিকিৎসাধীন থাকায় অবস্থায় শনিবার দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়।

এবিষয়ে দোহার থানার (ওসি) মোস্তফা কামাল জানান,এ ঘটনায় দোহার থানায় ছয় জনের নামে একটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার ঐ ছেলে মারা গিয়েছে আমরা শুনেছি। যাদের নামে মামলা করা হয়েছে তারা সবাই পলাতক আছে। আমরা তাদেরকে ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছি।