৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নে জনসচেতনতামূলক বিট কমিউনিটি পুলিশিং সভা

জহিরুল ইসলাম জয়:
হাজীগঞ্জ উপজেলার ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নে জনসচেতনতা মূলক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৩ মার্চ) বিকেলে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে হাজীগঞ্জ থানার আয়োজনে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতন, কিশোর গ্যাং ও ইভটিজিং প্রতিরোধে এই বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন হাফেজ মো. আ. মালেক এবং প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা স্বপনের সভাপতিত্বে ও উপ-সহকারী পরিদর্শক (এএসআই) দিলীপ কুমার-এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ (ওসি) জোবাইর সৈয়দ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইব্রাহিম খলিল।

এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক এস এম মানিক, ইউনিয়ন যুবলীগের আহবায়ক শ্যামল চন্দ্র শীল, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির বীর মুক্তিযোদ্ধা মো. সিরাজুল ইসলাম মজুমদার, বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. মহসিন মিয়াজী, ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান টিটু হাওলাদার, ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি মুক্তা আক্তার, ইউপি সদস্য খোদেজা আক্তার।

ওই সময় রাজনৈতিক, সামাজিক, বাজার ব্যবসায়ী সমিতি, ব্যবসায়ী ও ইউপি সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।