বাংলাদেশ ৮৮ চাঁদপুর জেলা প্যানেলের বৃক্ষরোপণ

প্রিয় সময় ডেস্ক :

এসএসসি ১৯৮৮ ব্যাচের বন্ধু প্লাটফর্ম ‘বাংলাদেশ ৮৮ চাঁদপুর জেলা প্যানেল’র উদ্যোগে চাঁদপুরে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

চাঁদপুর টেকনিক্যাল স্কুল এবং ষোলঘর উচ্চ বিদ্যালয়ে  মঙ্গলবার এই বৃক্ষরোপণ করা হয়। চাঁদপুর প্যানেলের কো-অর্ডিনেটর এএইচএম আহসান উল্লাহর সার্বিক তত্ত¡াবধানে বন্ধুদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে বৃক্ষরোপণ কর্মসূচি সফলভাবে সম্পন্ন হয়। স্কুল দুটিতে ফলদ, বনজ এবং ফুল গাছ লাগানো হয়।

এই বৃক্ষরোপণ কর্মসূচিতে বাংলাদেশ ৮৮ চাঁদপুর জেলা প্যানেলের বন্ধুদের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা হাজী মোশাররফ হোসাইন, কো-অর্ডিনেটর এএইচএম আহসান উল্লাহ, সহকারী কো-অর্ডিনেটর এসএম মজিবুল হক রাসেল, নার্গিস স্বপ্না, খলিলুর রহমান পোকন, আফরোজা পারভিন, হাসিনা বিনতে রাণী, আবুজার গিফারী, এসএম বদরুদ্দোজা লিটন, রেজাউল করিম, ইয়াসমিন আক্তার পারভিন, সেলিম রেজা ও নূরজাহান। টেকনিক্যাল স্কুলের অনুষ্ঠানে অংশ নেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম, আর ষোলঘর উচ্চ বিদ্যালয়ের অনুষ্ঠানে অংশ নেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ হুমায়ুন কবির সুমন।

বাংলাদেশ ৮৮ চাঁদপুর জেলার নবগঠিত প্যানেল মানবিক এবং সামাজিক কর্মকাণ্ডের মধ্য দিয়ে এই প্যানেলকে সারাদেশে মডেল প্যানেল হিসেবে গড়ে তুলতে সবসময় প্রয়াস চালাবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়। এ লক্ষ্যে সকল বন্ধুর আন্তরিক সহযোগিতা কামনা করা হয়।