কচুয়া থানা পরিদর্শন ও শীতবস্ত্র বিতরণে চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ

সাইদ হোসেন অপু চৌধুরী, চাঁদপুর :
চাঁদপুর জেলা পুলিশ ও কচুয়া থানার পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ১৯ই জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে কচুয়া থানার সম্মুখে পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম বার শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে পুলিশের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সহযোগিতা করেন কচুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইব্রাহিম খলিলসহ থানার অন্যান্য অফিসারবৃন্দ। এর পূর্বে পুলিশ সুপার থানায় পৌঁছালে তাকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

এসময় পুলিশ সুপার থানা এরিয়া, থানা মার্কেট, অফিসসমূহ ও দাপ্তরিক কার্যক্রমাদি নীরক্ষণ শেষে সকল কর্মকর্তা ও ফোর্সের উদ্দেশ্যে অত্র থানা এলাকার বিট পুলিশিং সেবা মান বৃদ্ধির লক্ষ্যে অফিসার ও ফোর্সদের আইনশৃঙ্খলা রক্ষার্থে বিশেষ ব্রিফিং প্রদান করেন।

তিনি বলেন, পুলিশের প্রতি সাধারণ জনগণের মধ্যে আস্থা ও বিশ্বাস বৃদ্ধি পাবে। থানার অভ্যন্তরীণ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সকল বিট অফিসারদের সর্বদা তৎপর থাকতে হবে। প্রত্যেক পুলিশ সদস্যকে সততা, নিষ্ঠা ও মানবিকতার সহিত জনগণের প্রতি সেবার মনোভাব নিয়ে আচরণ ও পেশাগত দায়িত্ব পালন করতে হবে। অত্র থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে অফিসার ইনচার্জ ও বিট অফিসারগণকে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি, পেশাদারিত্ব ও সততার সহিত দায়িত্ব পালন করার নির্দেশ দেন।