মনপুরায় অফিসার্স ক্লাব নির্বাচন : সম্পাদক বিআরডিবি কর্মকর্তা অপু ভূইয়া

রাকিবুল হাসান, মনপুরা প্রতিনিধি :

ভোলার মনপুরা উপজেলায় সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সংগঠন অফিসার্স ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এতে ১ ভোটের ব্যবধানে অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মনপুরার কৃতি সন্তান বিআরডিবি কর্মকর্তা মাহাতাব উদ্দিন অপু ভূইয়া।

বুধবার রাতে নির্বাচন শেষে তাকে ২০২৪ ও ২০২৫ মেয়াদে অফিসার্স ক্লাবের নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক হিসেবে বিজয়ী ঘোষণা করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম এর সভাপতিত্বে নির্বাচন অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা পদাধিকারে উক্ত ক্লাবের সভাপতি।

প্রসঙ্গত, ২০২৩ ও ২০২৪ মেয়াদের নির্বাহী কমিটির দ্বিবার্ষিক নির্বাচনে বুধবার(১৬ আগষ্ট) সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত অফিসার্স ক্লাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৩২জন। তাদের মধ্যে ২৩ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন। অনুপস্থিত রয়েছে ৪জন, ভোটাধিকার প্রয়োগ করেন নাই ৫ জন। নির্বাচন শেষে রাত ১০টায় ক্লাব সদস্যের উপস্থিতিতে ফলাফল ঘোষণা করেন অফিসার্স ক্লাবের সভাপতি জহিরুল ইসলাম।

সাধারণ সম্পাদক পদে বিআরডিবি কর্মকর্তা মাহাতাব উদ্দিন অপু ভূইয়া ১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা কৃষি কর্মকর্তা আহসান তাওহীদ পেয়েছেন ১১ ভোট।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃমাহতাব উদ্দিন ভূঁইয়া অপু জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা তত্ত্বাবধানে ও সকলের সহযোগিতায় নিয়ে মনপুরা অফিসাস ক্লাব হবে একটি আধুনিক অফিসাস ক্লাব।