সিলেট জেলা ছাত্রদলের ৫ সাংগঠনিক টিম গঠন

দিপু আহমেদ :

সিলেট জেলা ছাত্রদলের আওতাধীন বিভিন্ন উপজেলা, পৌর ও কলেজ ইউনিটকে শক্তিশালী করার লক্ষ্যে এবং জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের দিকনির্দেশনা বাস্তবায়নের জন্য ৩০টি ইউনিটের ৫টি সাংগঠনিক টিম গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম স্বাক্ষরিত এক পত্রে এ সাংগঠনিক টিমগুলো অনুমোদন দেওয়া হয়।

বিশ্বনাথ উপজেলা, পৌর ও ডিগ্রি কলেজ শাখার টিম সদস্যরা হলেন, সিলেট জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম, সহ-সভাপতি জহুরুল ইসলাম রাসেল, যুগ্ম সম্পাদক আলী আকবর রাজন, সহ সাধারণ সম্পাদক ফয়জুর রহমান।

জৈন্তাপুর উপজেলা ও কলেজসমূহ, গোয়াইনঘাট উপজেলা ও কলেজসমূহ এবং কোম্পানীগঞ্জ উপজেলা ও কলেজসমূহের টিম সদস্যরা হলেন, সহ-সভাপতি মিনার হোসেন লিটন, যুগ্ম সম্পাদক আশরাফ উদ্দিন রাজিব, যুগ্ম সম্পাদক আব্দুস সামাদ লস্কর মুনিম ও যুগ্ম সম্পাদক দুলাল রেজা।

http://picasion.com/

জকিগঞ্জ উপজেলা, পৌর ও কলেজসমূহ এবং কানাইঘাট উপজেলা, পৌর ও কলেজসমূহের টিম সদস্যরা হলেন, যুগ্ম সম্পাদক সুহেল ইবনে রাজা, যুগ্ম সম্পাদক জুবায়ের আহমদ লিলু, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুতাকাব্বির চৌধুরী সাকি।

বালাগঞ্জ উপজেলা ও কলেজ এবং ফেঞ্চুগঞ্জ উপজেলা ও কলেজ শাখার টিম সদস্যরা হলেন, সহ-সভাপতি শিহাব খান, এনামুল কবীর চৌধুরী সুহেল, যুগ্ম সম্পাদক তানিমুল ইসলাম তানিম।

গোলাপগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ এবং বিয়ানীবাজার উপজেলা, পৌর ও কলেজ শাখার টিম সদস্যরা হলেন, সহ-সভাপতি মাসরুর রাসেল, সহ-সভাপতি ওসমান হারুন পনির, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন রাজু, যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম সাজু।

প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি ২০২০ খ্রি.