রাস্তার পাশে পড়ে ছিল তরুণীর মরদেহ

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :
যশোরের বাঘারপাড়ায় একটি ক্ষেত থেকে অজ্ঞাত এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে।

উপজেলার মাহামুদ আলীপুর গ্রাম থেকে শনিবার (২১ মার্চ) সকালে মহরদেহটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

বাঘারপাড়া থানারর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আল মামুন জানান, সকালে উপজেলার মাহামুদ আলীপুর গ্রামের মাঠের মধ্যে বামুনহাট-বালিয়াডাঙ্গা সড়কের পাশে একটি ক্ষেতে অজ্ঞাত এক নারীর মরদেহ পড়ে ছিল। স্থানীয়রা মরদেহটি দেখে পুলিশকে জানায়।

এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। ওই তরুণীর পরনে নীল রংয়ের পাজামার ওপরে কালো রংয়ের বোরখা ছিল। এছাড়া গোলাপি রংয়ের একটি ছাপানো ওড়না দিয়ে মাথা বাঁধা ছিল।

gif maker

তার গলা ও মুখে রক্তের দাগ রয়েছে। কিছুটা দূরে একটি ব্যাগের মধ্যে হানিফ পরিবহনের বাসের টিকিট ও পানির বোতল পাওয়া গেছে। বাসের টিকিটে রেহেনা নাম লেখা। টিকিটটি ঢাকার আব্দুল্লাহপুর থেকে যশোর আসার জন্য কাটা হয়েছিল।

ওসি আরো জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর মরদেহ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। প্রাথমিক পর্যায়ে ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে। নিহত নারীর পরিচয় শনাক্তসহ মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।