সাংবাদিক নির্যাতনকারী নাবিলকে জেল হাজতে প্রেরণ

জেলা প্রতিনিধি ভোলা :
দেশব্যাপী আলোচিত সাংবাদিক নির্যাতনকারী আদনান রহমান নাবিল (নাবিল হায়দার) কে বৃহস্পতিবার পুলিশ ভোলার জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সুলতান মাহমুদের আদালতে উপস্থাপন করে। আদালত তাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেয়।
আদালতের জিআরও  মিলন হোসেন জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা  বোরহানউদ্দিন থানার এসআই দেলোয়ার হোসেন আসামীর ৫ দিনের রিমান্ড আবেদন করেন। আগামী অফিস খোলার তারিখে রিমান্ডের শুনানীর তারিখ ঘোষনা করে আদালত সাংবাদিক নির্যাতনকারী আদনান রহমান নাবিলকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেয়।
জেলেদের সরকারি সাহায্যের চাল চুরির অভিযোগ করায় ভোলায় সাংবাদিক সাগর চৌধুরীর ওপর মধ্যযুগীয় কায়দায় হামলা  চালিয়েছে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও বড় মানিকা ইউপি চেয়ারম্যান জসিম হায়দারের ছেলে নাবিল হায়দার । ক্ষোভ মেটাতে ওই সাংবাদিককে মোবাইল চোর ও ছিনতাইকারী অপবাদ দিয়ে পেটানো হয়।
gif maker
পরে নির্যতনের ঘটনার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। এরপর ওই সাংবাদিকের বক্তব্যের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। মঙ্গলবার (৩১ মার্চ) সকালে উপজেলা সদরের রাজমনি সিনেমা হলের সামনে নির্যাতনের এ ঘটনা ঘটে।
ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এ প্রতিনিধিকে জানান, সাংবাদিক নির্যাতনকারী  নাবিলকে সুনির্দিষ্ট মামলায় বুধবার  বোরহানউদ্দিন উপজেলা সদরের নিজ বাসা থেকে গ্রেফতারের পর ভোলায় পুলিশ হেফাজতে রাখা হয়েছে।
তাকে জিজ্ঞাসাবাদ শেষে বুহস্পতিবার সকালে আদালতে সোপর্দ করা হয়। পুলিশ সুপার আরো জানান সাংবাদিক সাগর চৌধুরী আদনান এবং অজ্ঞাত ৫ জনকে আসামী করে বাংলাদেশ দন্ডবিধির ১৪৩/৩৪২/৩২৩/৩০৭ ও ৫০৬ ধারায় মামলা করেছে। মামলার অজ্ঞাত আসামীদেরকেও গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।