নবীগঞ্জে ত্রাণসামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে এমপি মিলাদ গাজী

দিপু আহমেদ, নবীগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জ-১(নবীগঞ্জ-বাহুবল) আসনের মাননীয় সংসদ সদস্য, গণমানুষের প্রিয় নেতা, জননেতা গাজী মোহাম্মদ শাহনওয়াজ (মিলাদ গাজী) মহোদয় উনার নিজ উদ্দ্যোগে ব্যক্তিগত তহবিল থেকে ২/২০২০/ খ্রি. এপ্রিল নবীগঞ্জ উপজেলার ২নং বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নে ১০০ নিম্ন আয়ের পরিবার এবং ১নং পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নে ১০০ নিম্ন আয়ের অসহায় ও দুস্থ মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন।

gif maker

নবীগঞ্জ বাহুবলের মাঠিও মানুষের নেতা মাননীয় সংসদ সদস্য জননেতা গাজী মোঃ শাহনেওয়াজ মিলাদ এমপি মহোদয় বলেন, আমি আপনাদেরই মানুষ আর আমার দায়িত্ব আপনাদের সুখে দুঃখে আপনাদের পাশেই থাকা, আমি সবোর্চ চেষ্টা করি আপনাদের জন্য কিছু করার, এবং আমি আমার নবীগঞ্জ বাহুবল বাসির কাছে দোয়া চাই যাতে বাকি জীবন সুখে দুঃখে আপনাদের সাথে নিয়েই থাকতে পারি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ তিনি নিজ উদ্যোগে ২৩০০শ’ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

দেশের মানুষ যেন এই মহামারী ভাইরাস রোধে ঘরে থাকা খেটে খাওয়া মানুষদের যাহাতে খাদ্য অভাব না পড়ে সেদিকে খেয়াল রাখার নিদের্শ দিয়েছেন।

তিনি বলেন, করোনাভাইরাস রোধে সবাইকে সচেতন থাকতে হবে। সবাইকে নিজ গৃহে অবস্থান করতে হবে। নিজের বাসস্থানের আশপাশ পরিস্কার রাখতে হবে। মনে রাখতে হবে সচেতন হওয়া ছাড়া আমাদের কোন বিকল্প নেই। তিনি এলাকার বিত্তমান দানশীল ব্যাক্তিরকে অসহায় জনগোষ্টির পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়াদুল কাদের হেলাল, ৫নং ইউনিয়ন এর চেয়ারম্যান হারুন, ২নং ইউনিয়ন বর্তমান চেয়ারম্যান আশিক মিয়া, আওয়ামী লীগ এর সভাপতি সাবেক চেয়ারম্যান আক্তার হোসেন ছুবা, ৫নং ওয়ার্ডের জনপ্রতিনিধি উপজেলা আওয়ামী লীগ এর সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, ৮নং ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি বশর মিয়া, ১নং ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক গৌতম, ২ নং ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সাঈদ আজমলসহ প্রমুখ।