কয়রায় সিসিএসের ত্রাণ বিতরণ

মেহেদি হাসান সাকিব :

করোনা ভাইরাসের প্রভাবে সুন্দরবনের উপকূলের খুলনার কয়রা উপজেলার গোবরা গুচ্ছ গ্রামের খেটে খাওয়া দুস্থ ও অনাহারীদের পাশে দাঁড়িয়েছে ভোক্তা অধিকার সংস্থা ‘কনসাস কনজুমার্স সোসাইটি’ (সিসিএস) ও এর যুব শাখা ‘কনজুমার ইয়ুথ বাংলাদেশ’ (সিওয়াইবি)। সংস্থার উদ্যোগে ‘করোনায় স্বেচ্ছাসেবী’ নামে সংগঠনের মাধ্যমে বুধবারে এ ত্রাণ বিতরণ করা হয়।

সিসিএসের নির্বাহী পরিচালক পলাশ মাহমুদের নির্দেশে কয়রা সদর ইউনিয়রের গোবরা গুচ্ছ গ্রামের অনাহারে দিনযাবন করা বিশ জন ভিক্ষুক, বিধবা ও দিনমজুরদের মধ্যে এ ত্রাণ বিতারণ করা হয়।

এ সময় উপস্থিল ছিল ভিডিসি কমিটির সভাপতি ও কয়রা ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল গফফার ঢালী,কমিউনিটি পুলিশের সভাপতি ও ভিডিসি কমিটির সহ-সভাপতি হাফিজুর রহমান, সিওয়াইবি ঢাকা কলেজ সহ-সভাপতি মহিবুল্লাহ,সরকারি বিএল কলেজ সিওয়াইবি সহ-সভাপতি এম এম মাসুম বিল্লাহ।

সিওয়াইবি বশেমুরবিপ্রবি শাখার সভাপতি ও আঞ্চলিক সমন্বয়ক তারিক লিটুর নেতৃত্বে এগারো জনের সিসিএস সিওয়াইবির করোনা স্বেচ্ছাসেবী দলের সহযোগিতায় গুচ্ছ গ্রামে সুষ্ঠু ভাবে ত্রাণ কার্যত্রম পরিচালনা করা হয়।

করোনা স্বেচ্ছাসেবী দলের কয়রা উপজেলার সমন্বয়ক আল আমিন ফরহাদ ও বিএল কলেজ সিওয়াইবি সভাপতি জিএম মমিনুলের পরামর্শে গুচ্ছে গ্রামের অসহায়দের নামের তালিতা করে সিসিএস করোনা স্বেচ্ছাসেবী পক্ষে ত্রাণ বিতারণ করা হয়।