মতলব উত্তরে করোনা প্রতিরোধে তথ্য অফিসের বিরামহীন প্রচারণা

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর প্রতিনিধি :
চাঁদপুর তথ্য অফিসের করোনা ভাইরাস প্রতিরোধে গণসচেতনা মূলক প্রচারনা কার্যক্রম অব্যাহত রয়েছে। চাঁদপুর তথ্য অফিসের কর্মীরা প্রতিটি ইউনিয়ন এ গিয়ে বিশ্ব মহামারি কোভিট-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে গণসচেতনা মূলক লিফলেট বিতরণ এবং মাইকিং করছেন।

এসময় তারা করোনা ভাইরাস মোকাবেলায় সরকারি নির্দেশনা মোতাবেক বাইরে ঘোরাফেরা না করে বাড়িতে থাকা, সাবান দিয়ে নিয়মিত হাত ধোঁয়া, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করা, সামাজিক দুরত্ব বজায় রেখে চলাফেরা করা সহ বিভিন্ন সচেতনতামূলক তথ্য প্রচার করছেন।

চাঁদপুর জেলা তথ্য কর্মকর্তা জানান, সরকারি নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাস প্রতিরোধে এলাকাবাসীদের সচেতন করার লক্ষ্যে আমরা নিয়মিত মাইকিং এবং প্রচার পত্র বিলির মাধ্যমে আমাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছি। এই ক্ষেত্রে আমাদের কোন কর্মীর ছুঁটি নাই, সকলে মিলে এই কার্যক্রমে অংশ নিচ্ছি।


মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা এএম জহিরুল হায়াত জানান, জনগণকে করোনা ভাইরাস সংক্রমণ হতে সচেতন করার লক্ষ্যে প্রচার কার্যক্রমে উপজেলা প্রশাসনকে সহায়তা করে আসছেন তথ্য অফিস।

জানা যায়, চাঁদপুর তথ্য অফিসের ব্যবস্থাপনায় করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি রোধে সরকারের প্রদত্ত বার্তা প্রচার’সহ একই সাথে লিফলেট বিতরণ করা হয়।