কুমিল্লার চাপিতলায় ব্যাক্তি উদ্যোগে এক হাজার পরিবারে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

জাহাঙ্গীর আলম ইমরুল :
কুমিল্লার চাপতিলায় করোনায় ক্ষতিগ্রস্ত এক হাজার হতদরিদ্র পরিবারের মাঝে ব্যাক্তি উদ্যোগে রমজান উপলক্ষে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। চাপিতলার বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ সবুজ মিয়ার উদ্যোগে মুরাদনগরের চাপিতলা ইউনিয়নের বিভিন্ন মসজিদ ভিত্তিক এসব সামগ্রী বিতরণ করা হয়।

চাপিতলা ইউনিয়নের খাপুড়া জামে মসজিদ মাঠে এবং পুষ্কুরিনির পাড় কেন্দ্রিয় ঈদগাহ মাঠে চলমান এ কার্যক্রমের উদ্বোধন করেন মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ এবং বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার।


ইউএনও অভিষেক দাশ জানান, জেলা প্রশাসনের নির্দেশেনা রয়েছে সুসম বন্টনের লক্ষ্যে ব্যাক্তি ও সংগঠনের পক্ষ থেকে ত্রাণতৎপরতার আগে প্রশাসনের সাথে সমন্বয়ের। তাই তিনি প্রশাসনের সাথে সমন্বয় করে ত্রাণ বিতরণের জন্য পরামর্শ দেন।
জনগণকে চোর-পুলিশে খেলা না করে নিজেদের প্রয়োজনেই প্রত্যেকে ঘরে থাকার অনুরোধ জানান বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার।


দেশের চলমান সংকটে খেটেখাওয়া মানুষের কথা বিবেচনা করে পরিবারে অন্যান্য সদস্যদের আর্থিক সহযোগিতা নিয়ে এসব হতদরিদ্রদের পাশে দাঁড়িয়েছেন সবুজ মিয়া। অন্যদেরও এদের পাশে দাঁড়াবার আহবান জানান তিনি। এসময় জুবায়ের আহমেদ জুবেল, ইলিয়াস মিয়াসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।