সরকারি পদ্মা কলেজ পরিবারের পক্ষ থেকে নবনিযুক্ত ইউএনওকে ফুলেল শুভেচ্ছা

মাকসুমুল মুকিম, দোহার প্রতিনিধি :
ঢাকার জেলার দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে আনুষ্ঠানিক ভাবে যোগ করেছেন ফিরোজ মাহমুদ নাঈম। আজ ৭ জুন রোজ মঙ্গলবার দুপুর ১২ টায় দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে তাকে ফুল দিয়ে বরণ করে নেয় সরকারি পদ্মা কলেজের অধ্যক্ষ জালাল হোসেন সহ অনান্য শিক্ষকবৃন্দ।
উল্লেখ ফিরোজ মাহমুদ এর আগে মানিকগঞ্জের শিবালয় উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছিলেন।
সদ্য দোহারে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদানের পর তিনি সাংবাদিক দের মাধ্যমে সমগ্র দোহারবাসীকে জানান, দোহারের সকলের সহযোগিতা নিয়ে দোহারকে ঢাকার শ্রেষ্ঠ উপজেলা হিসেবে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে কাজ করে যাবেন।
তিনি আরো বলেন, সরকারি পদ্মা কলেজের সভাপতি হয়ে আমি কলেজকে আরো এগিয়ে নিয়ে যেতে চাই। আপনাদেরকে জানিয়ে রাখতে চাই এর আগেও আমি মানিক গন্জের শিবালয়ে থাকাকালীন সময়ে কয়েকটি স্কুল ও কলেজের সভাপতি দায়িত্ব পালন করেছিলাম। আর আমি সভাপতি হিসেবে সব সময় সরকারি পদ্মা কলেজের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকবো।
এ সময় উপস্থিত ছিলেন সরকারি পদ্মা কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব মোঃ জালাল হোসেন, এ বি এম রকিব, নুরুল আমিন হাওলাদার, এমারত হোসেন এমরান, ইংরেজী বিষয়ের প্রভাষক তারেক রাজিব ও অত্র কলেজের অন্যান্য শিক্ষকমন্ডলী।