বাহুবলে উন্নয়নমূলক কাজে সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী তাবিজ ফারুক 

বাহুবল প্রতিনিধি :
হবিগঞ্জের বাহুবল উপজেলার  আসন্ন ৭ নং ভাদ্বেশর ইউনিয়নের সম্ভাব্য মেম্বার পদ প্রার্থী তাবিজ ফারুক সমাজের একের পর এক  উন্নয়ন মূলক  কাজ করে যাচ্ছেন ।
বাহুবল উপজেলার আসন্ন ৭ নং ভাদ্বেশর ইউনিয়নের সম্ভাব্য মেম্বার পদ প্রার্থী তাবিজ ফারুক তার নিজ তহবিল থেকে গ্রামের মানুষের পাশে থেকে উন্নয়ন মূলক কাজ করছেন । যার নিজ উদ্যোগে এলাকার বিভিন্ন রাস্তাঘাট মেরামত হয়েছে বলে জানা গেছে।
স্থানীয়রা জানান ,  ৭নং ভাদেশ্বর ইউনিয়নের  ৬ নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদ প্রার্থী তাবিজ ফারুক তার নিজ পরিশ্রম টাকা দিয়ে গ্রামের বিভিন্ন রাস্তায় ইট , বালি , রাভিশ ইত্যাদি দিয়ে রাস্তা মেরামত করে যাচ্ছেন। তিনি সমাজের একের পর এক উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন সম্ভাব্য মেম্বার পদ প্রার্থী হয়ে।
বর্তমানে মেম্বার ও আজ পর্যন্ত এমন উন্নয়ন মূলক কাজ করেনি যা সম্ভাব্য মেম্বার পদ প্রার্থী তাবিজ ফারুক করেছেন। তাবিজ ফারুক এর কার্যক্রম দেখে আমরা এলাকাবাসী ধন্য মনে করি যে এমন একজন সমাজ সেবক সম্ভাব্য মেম্বার পদ প্রার্থী তাবিজ ফারুক কে পেয়েছি বলে।
সম্ভাব্য মেম্বার পদ প্রার্থী তাবিজ ফারুক বলেন, ৭ নং ভাদ্বেশর ইউনিয়নের বিভিন্ন এলাকায় একের পর এক উন্নয়ন মূলক কর্মকান্ড করে যাচ্ছি।
আমি আমার ব্যক্তিগত উদ্যোগে নিজ তহবিল থেকে ৬ নং ওয়ার্ডের প্রত্যেকটি এলাকায় মানুষের পাশে দাঁড়িয়েছি ও বিহারীপুর  এলাকা, পূর্বজয়পুর এলাকা সহ ৬নং ওয়ার্ডের  বিভিন্ন রাস্তাঘাট মেরামত করছি ও করে যাচ্ছি । আমি সকলের কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাকে সৎ পথে চলতে ও ভালো কাজে উৎসাহিত করেন এবং  আমার মনে আশাটা পূর্ণ করে দেন।