রূপগঞ্জে ইউএনও সহ ৫ কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

“সাথে ছিলে অমলিন, শুভাশিস রবে চিরদিন” এই শ্লোগানে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইউএনও সহ ৫ কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার (১৩জুলাই) উপজেলা অডিটোরিয়ামে উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের আয়োজনে দিনব্যাপী বর্ণাঢ্য সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম, কৃষি কর্মকর্তা তাজুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল ইসলাম ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মফিজুল ইসলামকে বিদায়ী সংবর্ধণা দেওয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া।

এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান, উপজেলা সহকারী কমিনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিফা খাঁন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সাঈদ আল-মামুন, সমাজ সেবক লায়ন মোজাম্মেল হক ভুঁইয়া; লেখক, কলামিষ্ট ও রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আল-আমিন দুলাল, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন ভুঁইয়া, কাঞ্চন পৌর সভার মেয়র রফিকুল ইসলাম রফিক, ভোলাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন টিটু সহ উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সভায় বিদায়ী কর্মকর্তাদের কর্মকান্ড তুলে সচিত্র প্রদর্শন করা হয়। শেষে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।