জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল প্রিয় সময়ের উপদেষ্টা সম্পাদক হলেন সাইফুল ইসলাম রনি

স্টাফ করেসপন্ডেন্ট :

ঢাকা থেকে প্রকাশিত জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল প্রিয় সময়ের উপদেষ্টা সম্পাদক হলেন লায়ন মো. সাইফুল ইসলাম রণি।

এ ব্যাপারে প্রিয় সময়ের প্রকাশক ও সম্পাদক মিজানুর রহমান রানা জানান, লায়ন মো. সাইফুল ইসলাম রণি দীর্ঘদিন থেকে সামাজিক কর্মকান্ডে ও পত্রিকা সম্পাদনায় বেশ গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন। তিনি বর্তমানে পাঠক সংবাদ ও বিডিপি নিউজ এর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। পাশাপাশি তিনি প্রিয় সময়ের উপদেষ্টা সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করবেন। উপদেষ্টা সম্পাদক হিসেবে তার কাছ থেকে প্রিয় সময় গুরুত্বপূর্ণ বিষয়ে মতামত গ্রহণসহ তার অংশগ্রহণ প্রিয় সময়কে আরো গতিশীল ও সমৃদ্ধ করবে বলেই আমাদের বিশ্বাস।

তিনি আরো বলেন, বর্তমান যুগ অনলাইনের। মানুষ চাইলে অনলাইনে ভালো-মন্দ সবই করতে পারে। কিন্তু প্রিয় সময় সম্পূর্ণ ব্যতিক্রমী নিজস্ব ধারায় দেশ ও দশের কথা বলে। আর এই ধারা সুন্দরভাবে পরিচালনা করতে মেধাবি মানুষেদের সমাহার জরুরি। সাংবাদিক সাইফুল ইসলাম রনি একজন পরিচ্ছন্ন সংবাদিক হিসেবে সুনামপ্রাপ্ত। তাই আমরা তাকে আমাদের পরিবারের উষ্ণ আমন্ত্রণ জানিয়েছি। ইনশাল্লাহ, এ বন্ধন অটুট থাকবে।

উল্লেখ্য, সাংবাদিক সাইফুল ইসলাম রনি জাতীয় সাংবাদিক ঐক্য পরিষদ (জেএসওপি) এর সাধারণ সম্পাদক, বাংলাদেশ গ্রোসারি বিজনেস এসোসিয়েশন (বিএজবিএ) এর পরিচালক, বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হিসেবে বেশ সুনামের সাথে দায়িত্ব পালন করছেন।

তিনি সকলের দোয়া প্রার্থী।