ময়মনসিংহে তৃতীয় শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টা

ময়মনসিংহ প্রতিনিধি :
ময়মনসিংহের সদর উপজেলায় তৃতীয় শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত ১৭ জুলাই কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের হয়েছে।

মামলার বিবরণী থেকে জানা যায়, গত ১৫ জুলাই সন্ধ্যায় ময়মনসিংহের সদর উপজেলার ভাবখালি বি আর কান্দা গ্রামের এক রাজমিস্ত্রির মেয়েকে (১২) ধর্ষণ চেষ্টা করে একই গ্রামের নুরুল ইসলাম (১৭)। নুরুল স্কুলছাত্রীকে ডেকে নিয়ে পাশের খাল পাড়ে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়ের বাবা খুঁজতে আসলে মেয়েটিকে বিবস্ত্র অবস্থায় রেখে বখাটে নুরুল পালিয়ে যায়। এ ঘটনায় কোতোয়ালী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন মেয়ের বাবা।


থানায় অভিযোগ দায়ের করার পর বিষয়টি ধামাচাপা দেয়ার জন্যে অভিযুক্তের পরিবার এলাকার প্রভাবশালীদের দিয়ে মেয়ের পরিবারকে অভিযোগ তুলে নেয়ার জন্যে হুমকি ধামকি দিতে থাকে। এক পর্যায়ে অভিযুক্ত যুবক এলাকার কিছু বখাটের সহায়তা নিয়ে মেয়ের আত্মীয়ের হামলা করে। এতে মেয়ের বাবা-চাচাসহ পরিবারের অন্যান্যরা জখম হন এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

এ বিষয়ে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফিরোজ তালুকদার জানান, এ বিষয়ে আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। খুব শিগগিরি আসামীকে গ্রেফতার করা হবে।