দুমকি উপজেলা ছাত্রলীগ সভাপতি রফিকুল ইসলাম জীবনের ঈদ শুভেচ্ছা

মাজহারুল ইসলাম রাসেল, দুমকি উপজেলা সংবাদদাতা :

পটুয়াখালী জেলার দুমকি উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম জীবন দুমকি উপজেলার সকল স্তরের মানুষকে উপজেলা ছাত্রলীগ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানান।

তার শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ঈদ বয়ে আনে সকলের মাঝে শান্তির বার্তা। ধনী গরিব সকলে কাঁধে কাঁধ মিলিয়ে ঈদের নামাজ পড়তে যেতে শিখায়।

কিন্তু করোনা ভাইরাস এর কারণে এবারের ঈদটা আমাদের ভিন্ন ভাবে পালন করতে হচ্ছে। চলমান ভয়াবহ পরিস্থিতিতে আমাদের সকলকে সচেতন থেকে, মমতাময়ী দেশরত্ন মনষকন্যা মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত সামাজিক দূরত্ব মেনে মুসলিম উম্মাহ’র ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা পালন করবো।

তিনি আরো বলেন, এ শহরে আজ শান্তি নেই। নেই ভালোবাসা। আছে শুধু হতাশা। চারিদিক আতংক। ভয় আমাদের প্রতিনিয়ত দাবরে বেড়ায়। পিছু হাটে। অশান্তি আমাদের কুরে কুরে খায়। অদৃশ্য যন্ত্রনার চাদরে হোচট খাই। অজানা শত্রু আমাদের করে আক্রমণ। জয়ী হয়। আর আমরা ছুটে চলি সময়ের পিছে।

ক্রমান্বয়ে শিকলবন্দি হই পরাধীনতার। দিনের আলো হয় অন্ধকার। জোড়ালো হয় বেঁচে থাকার আকুতি। অথচ ছিল কত স্বপ্ন। কত আশা। আজ সংগ্রাম করি ভালো চাকুরির জন্য নয়। আজ সংগ্রাম করি ভবিষ্যতে ভালোভাবে থাকার জন্য নয়। নয় পেট ভরে খাবার জন্য। আজ সংগ্রাম করি শুধু মাত্র বেঁচে থাকার জন্য।

এ সংগ্রামে জয়ী হওয়ার জন্য আমাদেরকে সর্বদা সচেতন থাকতে হবে। নিরাপদ রাখতে হবে নিজেকে, ব্যবহার করতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার। যদি সম্ভব হয় হ্যান্ড গ্লোভস ব্যবহার করা যায়।

রফিকুল ইসলাম জীবন আরো বলেন, বৈশ্বিক মহামারী কভিড-১৯ এর কারণে আজ মানুষ ঘরবন্ধী। ক্ষতির সম্মুখীন হচ্ছে বিশ্ব অর্থনীতি। তিনি সর্বস্তরের মানুষের জন্য দোয়া চেয়েছেন। দোয়া চেয়েছেন রেমিট্যান্স যোদ্ধা প্রবাসীদের জন্য , যারা এই দুঃসময়েও বৈদেশিক মুদ্রা অর্জন করে দেশের অর্থনীতির সহায়তা করছেন।

পরিশেষে, তিনি সকলকে সচেতন থাকতে অনুরোধ করেন এবং বলেন দেশের জন্য, মানুষের জন্য, সকল নৈতিক কর্মকান্ডের জন্য এবং দুমকি উপজেলার উন্নতির স্বার্থে দুমকি উপজেলা ছাত্রলীগ সদা প্রস্তুত।
প্রার্থনা করি আমাদের মত নিরুপায়ির উপর স্রষ্টা তুমি হয়ো না বিমুখ, তবুও চাই সেরে দাও, এই পৃথিবীর করোনা নামক অসুখ।

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে চললে আমরা আবার ফিরে পাবো সুস্থ একটি সমাজ ও দেশ। ইনশাআল্লাহ।

সকলকে পবিত্র ঈদ-উল-আজহার শুভেচ্ছা
ঈদ মোবারক