গোসলখানায় ছাত্রকে বলাৎকার চেষ্টা : কওমী মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

নিউজ ডেস্ক :
ঠাকুরগাঁওয়ে ছাত্রকে বলাৎকার মামলায় মাদ্রাসার শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৯ নভেম্বর) ওই ছাত্রের বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে বলে জানান সদর থানার ওসি তানভিরুল ইসলাম।

গ্রেপ্তারকৃত হাফেজ মাওলানা আশরাফুল ইসলাম (২৫) দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার রাবিজপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে। সে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের দারুল কুরআন কওমী মাদ্রাসার প্রধান শিক্ষক।

মামলার বিবরণে জানা যায়, গত শুক্রবার দুপুরে সালন্দর ইউনিয়নের আরাজি সিংপাড়া গ্রামের মাদ্রাসা প্রাঙ্গণের বায়তুন নুর জামে মসজিদের গোসল খানায় গোসল করছিল ৯ বছরের ওই ছাত্র। এসময় মাদ্রাসার প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম ওই গোসল খানায় প্রবেশ করে এবং ওই ছাত্রকে বলৎকারের চেষ্টা করে। এসময় ওই ছাত্র কান্না কাটি করলে তাকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখায়। পরে ওই ছাত্র বাড়িতে ফিরে বিষয়টি তার পরিবারকে জানায়। এ ঘটনায় সোমবার ওই ছাত্রের বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করলে প্রধান শিক্ষক আশরাফুল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে ওসি তানভিরুল ইসলাম জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিক্ষক আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন । সোমবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক গ্রেপ্তারকৃত শিক্ষক আশরাফুল ইসলামকে ঠাকুরগাঁও জেলা কারাগারে প্রেরণ করেন।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

০৯ নভেম্বর ২০২০ খ্রি. ২৪ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, সোমবার

আপডেট সময় : ০৯:১৭ পিএম