মনপুরা অসহায় শিশু পরিবারের মাঝে শিশু খাদ্য বিতরণ

রাকিবুল হাসান, মনপুরা (ভোলা) প্রতিনিধি :
ভোলার মনপুরা করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের শিশুদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দেওয়া উপহার শিশু খাদ্য উপজেলার ১৮০পরিবারের মধ্যে বিতরণ করা হবে।

সোমবার (৫শে)জুলাই সকাল ১১টায় উপজেলা উত্তর সাকুচিয়া ও দুপুর ১২টায় দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদে সামনে সামাজিক দুরত্ব বজায় রেখে উত্তর সাকুচিয়া ৩৮পরিবার ও দক্ষিণ সাকুচিয়া ৪০ পরিবারের মাঝে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইলিয়াস মিয়া এই শিশু খাদ্য বিতরণ করেন।

বিতরণ কালে উপস্থিত ছিলেন, দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অলিউল্লাহ কাজল, উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন মিয়া, উত্তর সাকুচিয়া আ’লীগ এর সভাপতি আবুল হাসেম সিরাজ কাজী,দক্ষিণ সাকুচিয়া আ’লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক মোহরলাল চক্রবর্তী প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইলিয়াস মিয়া জানান,মরণঘাতী করোনা পরিস্থিতিতে সারা দেশের মানুষ আজ বির্পযয়ের মুখোমুখি। ওই সমস্ত পরিবারের শিশুদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী উপহার হিসেবে এ কার্যক্রম ঘোষণা করছেন। এর আওতায় মনপুরা উপজেলায় ৪টি ইউনিয়নের ১৮০ পরিবারের শিশুদের খাদ্য বিতরণ করা হবে।আজ ২টি ইউনিয়নে বিতরণ করা হয়ে।