চাঁদপুরে পুলিশের অভিযানে আটক ১০

চাঁদপুর মডেল থানা পুলিশ কর্তৃক ১টি সিআর সাজা এবং ৬ সিআর ওয়ারেন্টভুক্ত আসামীকে আটক করা হয়েছে। অফিসার ইনচার্জ আঃ রশিদের নির্দেশে উপ-পরিদর্শক এবং সহকারী উপ-পরিদর্শকগণ ১০ জুলাই শনিবার রাতে অভিযান করে নারীসহ ১০ আসামীকে আটক করেছে।

 

এএসআই (নিঃ) আবু হানিফ কর্তৃক এম সি-৪৩২/১৭ মামলায় হেলাল হোসেন, এসআই (নিঃ) লিলুছুর রহমান কর্তৃক (৩ মাসের সাজা প্রাপ্ত এমসি মামলায় নুরুল ইসলাম এবং সিআর মামলায় জয়নাল আবেদীন; এএসআই (নিঃ) তছলিম উদ্দিন কর্তৃক সিআর মামলায় সোহেল মিয়া, এএসআই (নিঃ) মেজবাহ উদ্দিন কর্তৃক সিআর মামলায় শরীফ হোসেন, এএসআই (নিঃ) আবুল কালাম কর্তৃক নারী ও শিশু নির্যাতন মামলায় রাসেল খলিফা, এসআই (নিঃ) ইসমাইল হোসেন কর্তৃক সিআর মামলায় সোহেল, এএসআই (নিঃ) তছলিম উদ্দিন কর্তৃক ফৌঃকাঃবিঃ ৫৪ ধারায় সুমন (২৫), রিয়া আক্তার (২৪) ও আছিয়া বেগম (২৮)-কে আটক করে। গতকাল ১১ জুলাই রোববার আটক আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ আঃ রশিদ বলেন, পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম (বার)-এর নির্দেশে আমাদের থানার নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে। সে অভিযানে আমরা ওয়ারেন্ট তামিলের মাধ্যমে আসামীদের আটক করেছি।

 

এএমএসএইচ