ফরিদগঞ্জে হত্যা মামলার আসামীসহ আটক ১১

ফরিদগঞ্জ প্রতিনিধি : ফরিদগঞ্জে বিভিন্ন মামলার ১১ আসামীকে আটক করেছে থানা পুলিশ। ১০ জুলাই শনিবার রাতে ফরিদগঞ্জ থানার এএসআই জামশেদ মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার মূলপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে জি-আর পরোয়ানাভুক্ত (হত্যা মামলা নং-০৮, ৫/৭/২০১৯, ধারা-৩০২/৩৪ পেনাল কোড) এর আসামী সালাউদ্দিন তফাদার (২৪)কে আটক করে।

 

এএসআই আমির হোসেন উপজেলার দেইচর এলাকায় অভিযান পরিচালনা করে সি-আর মামলার আসামী হোসেন খাঁন, এসআই নাছির আহাম্মদ সঙ্গীয় ফোর্সসহ ডিএমপি, ঢাকা’র তেজগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলার আসামী মোহাম্মদ হোসেন (৩৮), এসআই আনোয়ার হোসেন উপজেলার মদনা এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলার আসামী ফরিদ গাজী ওরফে (জামাই) ফরিদ (২৫)কে গ্রেফতার করে। অন্যদিকে এএসআই শফিক মিয়া সঙ্গীয় ফোর্সসহ উপজেলার আলোনিয়া এলাকায় অভিযান পরিচালনা করে জি-আর মাললার ৬ মাসের দন্ডপ্রাপ্ত ও ১ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ মাসের বিনাশ্রম কারাদন্ড আসামী মজিব উল্যাহ ভুইয়াকে আটক করে এবং প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে এসআই আবদুল কুদ্দুস সঙ্গীয় ফোর্সসহ উপজেলার ১৫নং রূপসা ইউনিয়নের বারোপাইকা এলাকায় অভিযান পরিচালনা করে জাহাঙ্গীর (৩২), ইউনুছ(৩৩), ইকবাল হোসেন (২৫), জহির (৩২), রিয়াদ হোসেন (২৭), পিন্টু (২২)-কে জুয়া আইনে আটক করা হয়।

 

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, নিয়মিত মামলায় ২, জি-আর মামলার ১, সাজা মামলার ১, সি-আর মামলার ১ ও জুয়া আইনে ৬ জনসহ মোট ১১ জনকে আটক করে গতকাল আদালতে প্রেরণ করা হয়েছে।

 

এএমএসএইচ