মনপুরায় মিলন মাতব্বরের সুস্থতা কামনায় দোয়া

মনপুরা প্রতিনিধি :
ভোলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরায় বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিলন মাতব্বর দীর্ঘদিন অসুস্থ থাকায় সুস্থতা কামনা উপলক্ষে দোয়া ও মুনাজাতের আয়োজন করা হয়েছে।

শুক্রবার(১৬ই)জুলাই জুমার নামাজ শেষ হাজিরহাট মার্কাজ জামে মসজিদে উপজেলা সেচ্ছাসেবক দলের উদ্যোগে এই দোয়া মুনাজাতের আয়োজন করা হয়। পরে উপস্থিত সবার মাঝে তবারক বিতরন করা হয়।এবং আগামীকাল মনপুরা বিএনপির আয়োজনে দোয়া মাহফিল হবে বলে জানা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম শাহীন।

দোয়া-মুনাজাত পরিচালনা করেন হাজিরহাট মার্কাজ জামে মসজিদের ইমাম মুফতী মাও. মোঃ ইউসুফ।

দোয়া ও মুনাজাতে উপস্থিত ছিলেন মনপুরা উপজেলা বিএনপি’র সহ-সভাপতি মোহাম্মদ সেলিম মোল্লাহ, সাংগঠনিক সম্পাদক মোঃ মাহবুবুল আলম শাহীন, হাজির হাট ইউনিয়ন বিএনপি’র সহ-সভাপতি আব্দুর রহমান বিপ্লব, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম কালু, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান, সিনিয়র যুগ্ন সম্পাদক মোঃ অহিদুর রহমান, যুগ্ন সম্পাদক মোঃ শাহিন আলম, যুগ্ন সম্পাদক মোহাম্মদ হাসান, হাজির হাট ইউনিয়ন সাধারণ সম্পাদক মোহাম্মদ জামাল খান, উপজেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, উপজেলা ছাত্র দল নেতা মোঃ শাহাবুদ্দিন সহ বিএনপি ও সেচ্ছাসেবক দল সহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।