স্বরূপকাঠিতে ৬ বছরের শিশুকে যৌন হয়রানির অভিযোগ, সালিসে জুতাপেটা

মোঃ মাসুদুল আলম অপু, স্বরূপকাঠী প্রতিনিধি :
স্বরূপকাঠির সারেংকাঠি গ্রামে ছয় বছরের এক শিশুকে যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে। গত রবিবার সন্ধ্যায় বিষয়টি নিয়ে স্থানীয় ইউপি সদস্য শহিদুল ইসলামসহ গন্যমান্যরা এক সালিশ বৈঠকে আয়োজন করেন।

এ ঘটনায় জাকির হোসেন (৫০) নামের এক ব্যক্তিকে সালিশ বৈঠকে জুতাপেটা করা হয়। জাকির হোসেন পার্শ্ববর্তী উত্তর করফা গ্রামের আতাহার মিয়ার পুত্র। সাংবাদিকরা ঘটনাটি পুলিশকে জানানোর পরে সোমবার দুপুরে পুলিশ বিষয়টি তদন্ত করতে ঘটনাস্থলে যায়। এ রিপোর্ট লেখার সময় পুলিশ ভিকটিম শিশু ও তার পরিবারকে নিয়ে থানায় রওয়ানা হয়েছে বলে জানান একজন কর্মকর্তা।

জানাগেছে জাকির হোসেন শনিবার সাংেকাঠি গ্রামে শশুর আলী হোসেন সিকদারের বাড়িতে বেড়াতে আসেন। গত রবিবার দুপুরে জনৈক রজ্জব আলীর ঘরে বসে পাশের বাড়ির ওই শিশুটিকে যৌন হয়রানি করে। পরে শিশুটি তার মাকে বলার পরে এ ঘটনায় গন্যমান্য ব্যক্তিদের কাছে বিচার দাবি করেন শিশুটির পরিবার। ওই দিন সন্ধ্যায় ইউপি সদস্য শহিদুল ইসলামসহ গন্যমান্যরা বিচারের আয়োজন করে। বিচারে জাকিরকে জুতাপিটা করে শায়েস্তা করার জন্য শশুর আলী হোসেনকে নির্দেশ দেয়া হয়।

এ বিষয় নেছারাবাদ (স্বরূপকাঠি)থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, ঘটনা তদন্ত করতে একজন অফিসার পাঠানো হয়েছে। ভিকটিমের অভিভাবকরা অভিযোগ দিলে মামলা রেকর্ড করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।