ফরিদগঞ্জে গৃহবধূকে পিটিয়ে রক্তাক্ত জখম, মামলার প্রস্তুতি

মো: মহিউদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) সংবাদদাতা:
ফরিদগঞ্জে রেহানা বেগম (২৫) নামের এক গৃহ বধুকে লম্পট রিপন(৩০) পিটিয়ে রক্তাক্ত জখম করে। উপজেলার ১৫নং রুপসা উত্তর ইউনিয়নের পশ্চিম পাড়া গাব্দেরগাঁও গ্রামের পতে আলী বেপারী বাড়ির রুহুল আমিনের ছেলে রিপণ (৩০) একই বাড়ির ওমর ফারুকের স্ত্রী রেহানাকে লোহার রট দিয়ে (মিনু নামের আরেক গৃহবধুর) সামনে পিটিয়ে রক্তাক্ত জখম করার ঘটনা ঘটিয়েছে। রেহানা দু‘সন্তানের জননী। তার স্বামী ঢাকায় রাজ মেস্ত্রী কাজ করে।

রেহানা ও তার পরিবারের লোকজন জানায়, গত ৭ সেপ্টেম্বর (মঙ্গলবার ) সকাল সাড়ে ১১টায় লম্পট রিপন আমাকে গৃহবধূ (আমার যা) এর রবত ঘরে ঢুকে পাইপ দিয়ে দিয়ে আমার বুকে – পিঠে, হাতে, পায়ে ও মাথায় এলোপাতাড়ি পিটিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। এ সময় রিপনের তান্ডবে কেউ আমাকে রক্ষা করতে আসতে পারেনি। এ পর্যায় আমার আশপাশের লোকজন এসে আমাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করায়।সে আরোও জানায়, লম্পট রিপন আমাকে ইতিপূর্বে একাধিকবার উত্ত্যক্ত করায় আমি নিরূপায় হয়ে বললাম, এ বিষয়ে লোকজনকে জানাবো।

এতে সে আরো ক্ষিপ্ত হয়ে আমাকে পিটিয়েছে। শুধু তাই নহে, একই কায়দায় সে আরোও অনেক মহিলাকে বাড়ির উত্ত্যক্ত করে আসছে। আমাকে ফোন দিয়েছে তার ঘরে যেতে আমি তা আমার স্বামীর নিকট বললে সে আরোও ক্ষিপ্ত হয়ে উঠে। তার ভয়ে কেউ মুখ খুলতে পারছেনা। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবীর পাশাপাশি লম্পট রিপনের কঠোর শাস্তির দাবী জানাই।

এ বিষয়ে অভিযুক্ত লম্পট রিপন জানায়, আমি তাকে ধর্ষণের চেষ্টা করিনি। আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ আমার স্ত্রীর কাছে দেওয়ার কারণে আমার স্ত্রী পাইপ দিয়ে পিটিয়েছে তাকে। আমি তাকে জোর করে জড়িয়ে ধরে টানাহেছড়া করেছি বলে সে আমার স্ত্রীকে জানিয়েছে।

এ বিষয়ে সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার লিটন জানায়, এ বিষয়ে আমাকে অবহিত করা হয়েছে। আমি বলেছি আইনের আশ্রয় নিতে। কেননা বিষয়টি জটিল ও অভিযুক্তের আন্তরিকতার অভাব রয়েছে।

এ বিষয়ে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ওমর ফারুক ফারুকী প্রথমে বলেন আমাকে ঘটনার বিষয় কেউ জানায়নি। পরবর্তীতে জানায়, আমার ওয়ার্ড মেম্বার জানিয়েছিল তবে গৃহবধূর পক্ষ থেকে কেউ জানায়নি।

এ বিষয়ে রেহানার বড় ভাই মো. নাজিমউদ্দিন মিজি জানায়, আমি প্রথমে চেয়ারম্যান ওমর ফারুকের নিকট বিচার চাইতে গেলে সে, বলে আইনে আশ্রয় নিতে। বিষয়টি নারী সংক্রান্ত ঘটনা তাই। আমরা নিরূপায় হয়ে কোর্টের স্মরণাপন্ন হলাম। আমরা লম্পট রিপণের শাস্তির দাবীতে কোর্টে নারী ও শিশু নির্যাতনের মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি। রিপন ইতি পূর্বেও একাদিকবার আমার বোনকে উত্ত্যক্ত করেছে। এবার আর ছাড় দেওয়া যাবে না। তাকে উচিত শিক্ষা দিতে হবে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: শহীদ হোসেন জানান, আমার কাছে এখনও অভিযোগ আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?