ফরিদগঞ্জে প্যানেল মেয়র আ. মান্নান পরানকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি

ফরিদগঞ্জ প্রতিনিধি:
ফরিদগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আ: মন্নান পরানকে বাজারের ব্যবসায়ী মাও: ওমর ফারুক হয়রানীর উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট মামলা দিয়েছে।

ঘটনার বিবরণে জানাযায়, আ: মান্নান পরান পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর নির্দেশে কেরোয়া গামী সড়কের পাশে ড্রেন নির্মাণ করতে গিয়ে জায়গা মাপ-জরিপ করে দু‘পাশের অংশ, বিশেষ ভেঙ্গে রাস্তা সম্প্রসারণ পূর্বক ড্রেনের কাজ সম্পন্ন করে। অপরদিকে বাজারের মধ্য গল্লীর পূবাংশের শুরুতে পশ্চিম দিকে কিছু অংশ মাপজরিপ করে রেড মার্ক করে রাখা হয়েছে । সে অংশ পৌর সভার সরকারী নিয়ম অনুযায়ী ভেঙ্গে ফেলার সিদ্ধান্ত নেয়া হয়েছে জনস্বার্থে । তবে এখনই ভাংগা না হলেও অতি উৎসাহীত হয়ে মাও: ফারুক চাঁদপুর কোর্টে মামলা করেন।যাহার নং ১০৬৪/২১ ইং।তারিখ : ০৭/০৯/২০২১ইং।

এ বিষয়ে পৌর কর্তৃপক্ষের বক্তব্য হচ্ছে, ড্রেনের কাজ শেষে মাও: ফারুকের দোকানে যে, অর্ধেক ভূমি খাস খতিয়ানে রয়েছে তা ভেঙ্গে ফেলে রাস্তাকে সম্প্রসারণ করা হবে। তাছাড়া তিনি সরকারের খাস জায়গা ভোগদখলে রেখেছেন। তা থেকে উচ্ছেদে করা হবে।

এ বিষয়ে প্যানেল মেয়র আ: মন্নান পরান বলেন, আমি জনস্বার্থে ও মেয়রের নির্দেশে কাজ করছি। তাছাড়া মাও: ফারুকের দোকানে যে অর্ধেক ভূমি রয়েছে তা এখনও রাস্তা সম্প্রসারণের জন্য দখলে নেয়া হয়নি। কোন কারণে সে আমার বিরুদ্ধে মামলা দায়ের করলো। আমি এর সঠিক বিচার দাবী করছি।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?