আশিকাটিতে মনোনয়ন প্রত্যাশী মামুন মালের নেতৃত্বে বিশাল মিছিল

স্টাফ রিপোর্টার : ইউনিয়ন পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর চাঁদপুর সদর উপজেলার ১০টি ইউনিয়নের নাম ঘোষণা করেন নির্বাচন কমিশন।

এই নির্বাচনে চাঁদপুর সদরের ১০টি ইউনিয়নের মধ্যে ২নং আশিকাটি ইউনিয়ন একটি। এ ইউনিয়নে ক্ষমতাসীন দলের একাধিক প্রার্থীর প্রচার প্রচারণা লক্ষ্য করা গেছে। দল থেকে মনোনয়ন প্রত্যাশীদের একজন ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক ও সাবেক ছাত্র নেতা মোঃ মামুন মাল।

তিনি মঙ্গলবার (৫ অক্টোবর) ইউনিয়নের এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয় কক্ষে আয়োজিত ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় যোগ দিতে এক বর্ণাঢ্য মিছিল নিয়ে অনুষ্ঠানস্থলে যোগ দেন।

তার নেতৃত্বে এসময় আওয়ামী লীগ সহ অঙ্গ সংগঠনের প্রায় শতাধিক নেতৃবৃন্দের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উক্ত মিছিলটি বাবুরহাট বিসিক শিল্পনগরী এলাকা থেকে শুরু হয়ে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়ক পদক্ষিণ করে আশিকাটি চাঁদখার বাজার সংলগ্ন এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এসে শেষ হয়।

জানা যায়, উক্ত ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ রাজ্জাক ভুইয়া ও সাধারণ সম্পাদক আলমগীর সরকারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ সহ অন্যান্য নেতৃবৃন্দ। বর্ধিত সভায় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?