এবার কুমিল্লার ঘটনার ২য় সিসিটিভির স্পষ্ট ফুটেজ প্রকাশ (ভিডিও)

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা ব্যুরো: ২১ অক্টোবর ২০২১
কুমিল্লার নানুয়ার দীঘিরপড়ের দুর্গা পূজা মন্ডপে পবিত্র কোরআন রাখার ঘটনায় ২য় সিসি টিভি ফুটেজটি প্রকাশ করেছে কুমিল্লা জেলা পুলিশ। দেবতার কোলে কে পবিত্র কোরআন রেখেছিলেন এবং কখন কিভাবে সেটি নিয়েছেন এই বিষয়গুলো অনেকটাই স্পষ্ট হয়েছে ২য় এই সিসিটিভি ফুটেজে।

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে দেখা গেছে অভিযুক্ত ব্যক্তিটি ইকবাল গভীর রাতে নানুয়ার দীঘিরপড়ের দুর্গা পূজামন্ডপের ২শ গজ পশ্চিম পাশে অবস্থিত ঐতিহ্যবাহী দারোগাবাড়ী মসজিদে প্রবেশ করে একটি কোরআন শরীফ হাতে নিয়ে কিছুক্ষণ এলোমেলো ঘুরাফেরার পর কোরআন শরীফটি নিয়ে বের হতে দেখা যায়। এর পরের অংশটি আগের দিন প্রকাশিত সিসি টিভির প্রথম ফুটেজে স্পষ্ট হয়।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

সেখানে দেখা যায় একটি পুস্তকাকৃতির (কোরআন শরীফ) একটা বস্তু হাতে নিয়ে মন্ডপের দিকে যাচ্ছে। পরে আরেকটি সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে ওই লোকটিই একটি দন্ডাকৃতির বস্তু (গদা) কাধে নিয়ে ঘুরাফেরা করছে। যা দেখতে মন্ডপের হনুমানের পায়ের কাছে রাখা গদার মতো। সূত্র ওই ব্যক্তিটির নাম ইকবাল উল্লেখ করলেও বিস্তারিত জানায়নি।

এব্যাপারে কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, যারা আগের সিসি টিভির ফুটেজ দেখে নানান রকম অপপ্রচার চালিয়েছেন তাদের জন্যে আজকের এই ফুটেজ আরো স্পষ্ট করলো বিষয়টি।

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ