অপশক্তি যে দলের হোক তাদেরকে প্রতিহত করা হবে : ধর্ম প্রতিমন্ত্রী

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা ব্যুরো: ২৮ অক্টোবর ২০২১

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান এমপি বলেছেন, কুমিল্লার পূজামÐপের ঘটনাটি ইচ্ছাকৃত ও পরিকল্পিত ভাবে করেছে। অপরাধী যে দলেরই হোক না কেন তাকে কোন অবস্থাতেই ছাড় দেয়া হবে না। দেশের বিরুদ্ধে কাজ করে এই অপশক্তি। তারা যে দলের হোক না কেন, আমার দলেরও যদি কেউ করে থাকে সেও এই অপশক্তি, তাকেও ছাড় দেয়া হবে না।

কুমিল্লার নানুয়ার দিঘীর পাড়ের ক্ষতিগ্রস্থ অস্থায়ী পুজামন্ডপ পরিদর্শন শেষে ধর্ম প্রতিমন্ত্রী মো: ফরিদুল হক খান সাংবাদিকদের এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, অপশক্তিকে প্রতিহত করতে হবে। সংবিধান মেনে আমরা অসা¤প্রদায়িক বাংলাদেশ হিসেবে সবাই চলব। আগামি দিনের ভবিষ্যত ও বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠায়। প্রধানমন্ত্রীর ইচ্ছার প্রতিফলন ঘটাতে হলে সংবিধানে যা লেখা আছে তাই মেনে চলতে হবে। কারণ শত্রæ চিরদিনই শত্রæ তারা সুযোগ পেলেই ছোবল মারবে। শত্রæকে প্রতিহত করতে হলে প্রশাসন, জনগন একসাথে কাজ করে যেতে হবে। তারা যে দলেই হউক না কেন, আমাদের দলের হলেও তারা অপশক্তির আওতায় পরলে তাদেরকেও ছাড় দেয়া হবে না।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আকম বাহার উদ্দিন বাহার, কুমিল্লা- ৭ চান্দিনা আসনের সংসদ সদস্য অধ্যাপক প্রাণ গোপাল দত্ত, কুমিল্লা জেলা প্রশাসক কামরুল হাসান, কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ প্রমুখ।

এর পর মন্ত্রী কুমিল্লা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আন্তধর্মীয় সংলাপে অংশ নেন। এতে জেলার বিভিন্ন স¤প্রদায়ের লোকজন উপস্থিত ছিলেন।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?