হাইমচরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা, পরিবারের দাবি হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট :

হাইমচরে পারিবারিক কলহের জের ধরে ইঁদুর মারার ঔষধ (বিষ)পানে সুরভী আক্তার(২৫) নামে গৃহবধূ আত্মহত্যা করেছেন। মৃত গৃহবধূর পরিবারের দাবি, মেয়েকে হত্যা করেছেন শশুর বাড়ীর লোকজন। মৃত সুরভী আক্তার ৪নং নীলকমল ইউনিয়নের সরদারকান্দী এলাকার হযরত আলীর স্ত্রী।

২২ জানুয়ারি (শনিবার) সকালে সরদারকান্দী গ্রামে তাঁর স্বামীর বাড়ীতে এ ঘটনা ঘটে।

পারিবারিক সুত্রে জানা যায়, গত ৬ বছর পূর্বে একই এলাকার আবদুর রহমান বেপারীর ছেলে, হযরত আলী (২৭) এর সাথে পার্শ্ববর্তী এলাকার আঃ হাসেম হাওলাদারের মেয়ে সুরভীর সাথে বিবাহ হয়। বিবাহ হওয়ার পর থেকে শশুর আঃ রহমান বেপারী ও শাশুড়ী স্নেহেরা বেগমের সাথে বাকবিতন্ড লেগেই থাকতো। সর্বশেষ শনিবার সকালে ফসলের মাঠে ছাগল যাওয়া কে কেন্দ্র করে, শশুর আব্দুর রহমান তার পুত্রবধু সুরভীকে গালমন্দ করে

সুরভী তার স্বামী হযরত আলীকে বিষয়টি জানান। হযরত আলী তার পিতাকে কিছু না বলে স্ত্রীকে উল্টো ব্যাপক ভাবে মারধর করে। স্বামীর সাথে অভিমান করে সুরভী বিষপান করে আত্মহত্যা করার চেষ্টা করে। পরিবারের লোকজন তাকে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লা চাঁদপুর রিপোর্টকে জানান, স্বামীর সাথে ঝগড়া করে গৃহবধূ বিষপান করে আত্মহত্যা করেছে। ময়না তদন্তের জন্য লাশ পাঠানো হয়েছে। এ মৃত্যুর পেছনে যদি কোনও রহস্য থাকে ময়না তদন্ত রিপোর্টে তা উঠে আসবে।