চাঁদপুরের ব্যবসায়ী মাইনুল ইসলাম মমিনের ৫ শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

সাইদ হোসেন অপু চৌধুরী, চাঁদপুর :
চাঁদপুর পৌরসভার ১৪নং ওয়ার্ডের বাবুরহাট মধ্য বাজারের মেসার্স স্মৃতি ট্রেডার্স (সিটি) এমটিএস গ্রুপের প্রতিষ্ঠান চেয়ারম্যান, শিক্ষানুরাগী ও সমাজসেবক আলহাজ্ব মোঃ মাইনুল ইসলাম (মমিন) প্রতি বছরের ন্যায় এ বছর ৫” শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করেছেন। নিজ প্রতিষ্ঠান মেসার্স স্মৃতি ট্রেডার্স (সিটি) থেকেই তিনি এ বিতরণের উদ্বোধন করেন।

আলহাজ্ব মাইনুল ইসলাম মমিন জানান, প্রতি বছরই আমি আমার সাধ্যমত অসহায় দুস্থ ও নিপীড়িত মানুষের পাশে দাঁড়াচ্ছি, সাহায্য সহযোগিতা অব্যাহত রেখেছি। প্রতি বছরের ন্যায় এবছরও দুস্থ অসহায় ও দরিদ্রদের মাঝে ইফতারও ঈদ সামগ্রী বিতরণ করছি।

তিনি আরো বলেন হতদরিদ্রদের মাঝে আমাদের সবাই এগিয়ে আসা উচিত। আল্লাহ সবার প্রতি যেন সহায় হোন সবাই যেন হতদরিদ্রদের মাঝে এভাবে দান করতে পারেন সবাইকে তৌফিক দান করুন । মৃত্যুর আগ পর্যন্ত অসহায় ও দরিদ্রদের মাঝে এভাবে দান করে যেতে পারেন সেজন্য তিনি সবার কাছে দোয়া ও কামনা করেন।

উল্লেখ্য: মাইনুল ইসলাম মমিন ঈদ ছাড়াও বিভিন্ন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে, অসহায় গরীব ও অসহায় মেধাবী শিক্ষার্থীদের লেখাপড়া করার জন্য ও সহযোগিতা করেন।