তারুণ্যের মানবতা স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

সাইদ হোসেন অপু চৌধুরী :

আসছে ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারও গরিব অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে তারুণ্যের মানবতা স্বেচ্ছাসেবী সংগঠন ( সামাজিক সংগঠন )।

গতকাল ২৯ তারিখ শুক্রবার বিকাল ৫ টায় চাঁদপুর পৌর ১৫ নং ওয়ার্ডের ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামিলীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক এবং চাঁদপুর পৌরসভার মেয়র এডঃ জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক এডঃ হুমায়ুন কবীর সুমন, চাঁদপুর পৌর ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর এডঃ কবির হোসেন চৌধুরী।

আরো উপস্থিত ছিলেন চাঁদপুর পৌর ছাত্রলীগের সহ-সভাপতি, মোঃ মেহেদী খান মুন্না, ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সম্মানিত সদস্য , মোঃ রকিবুল ইসলাম স্বাধীন, সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ রনি খান, ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের, সাধারণ সম্পাদক মোঃ সাফায়েত খান শুভ, চাঁদপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ছাত্রলীগের সভাপতি, মোঃ মেরাজ হোসেন রবিন ও সাধারণ সম্পাদক, মোঃ শরিফুল ইসলাম শাওনসহ এলাকার মহল্লা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মমিন চৌধুরী মাসুম এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ সুমন মিজি, সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক  মোঃ সিয়াম হোসাইন।

সংগঠনের সভাপতি মোঃ সুমন মিজি  জানান, প্রতিবছর ন্যায় এবারও ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই এই উদ্যোগ নিয়েছে তাদের এই সেচ্ছাসেবী সংগঠন। তাই সমাজের অসহায় মানুষের সাথে ঈদের আনন্দ ভাগ করে নিতেই আমাদের এই ক্ষুদ্র আয়োজন।